চট্টগ্রাম মহানগর যুবদল সভাপতি কুমিল্লায় গ্রেপ্তার

কুমিল্লা নিউজ ডেস্ক।।
চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশারফ হোসেন ওরফে দীপ্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন কুমিল্লার আলেখারচর এলাকায় মায়ামী হোটেল থেকে তাকে গ্রেফতার করা হয়।

চট্টগ্রাম নগরের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির সকালে গনমাধ্যমে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেন।

ওসি জাহিদুল বলেন, মোশারফ চট্টগ্রাম থেকে ঢাকা যাচ্ছিলেন। পথে কুমিল্লায় তিনি যাত্রাবিরতি করছিলেন। এ সময় সেখানকার একটি হোটেল থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। তাঁর বিরুদ্ধে কোতোয়ালি থানায় চারটি মামলা রয়েছে। আজ দুপুরে তাঁকে আদালতে পাঠানো হবে।

গত সোমবার বিকেলে নগরের কাজীর দেউড়ি এলাকায় পুলিশের সঙ্গে বিএনপির নেতা-কর্মীদের সংঘর্ষ হয়। সংঘর্ষে পুলিশের ৫ সদস্য ও বিএনপির ২৫ নেতা-কর্মী আহত হন।

প্রায় আধা ঘণ্টা চলা সংঘর্ষে ১০টি গাড়ি ভাঙচুর করা হয়। আগুনে পুড়িয়ে দেওয়া হয় পুলিশের একটি মোটরসাইকেল। এ ছাড়া কাজীর দেউড়ি এলাকায় ট্রাফিক পুলিশ বক্সে ভাঙচুরের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ফাঁকা গুলি ও কাঁদানে গ্যাসের শেল ছোড়ে।

সংঘর্ষের ঘটনায় পুলিশ বাদী হয়ে সোমবার রাতে কোতোয়ালি থানায় চারটি মামলা করে। মামলায় নগর বিএনপির আহ্বায়ক শাহাদাত হোসেন, সদস্যসচিব আবুল হাশেমসহ ২৫৮ জনের নাম উল্লেখ করা হয়েছে। অজ্ঞাতপরিচয়ের আসামি ১ হাজার ৩০০ জন। ঘটনাস্থল থেকে ২৪ জনকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাঁদের গতকাল কারাগারে পাঠানো হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

You cannot copy content of this page