চৌদ্দগ্রামের আলকরা ইউপি নির্বাচনে আ’লীগের বিদ্রোহী মাইন উদ্দিন ভূঁইয়ার জয়লাভ

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউপি নির্বাচনে নবীন প্রবীনের হাড্ডাহাড্ডি লড়াইয়ে শেষ পর্যন্ত কেন্দ্রীয় আওয়ামী তথ্য প্রযুক্তি লীগের সহ-সভাপতি, ইউনিয়ন আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক, আ’লীগের বিদ্রোহী আনারস প্রতীকের প্রার্থী মাইন উদ্দিন ভূঁইয়া বেসরকারী ফলাফলে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন আ’লীগের নৌকা প্রতীকের প্রার্থী, উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান গোলাম ফারুক হেলাল।

জানা গেছে, বুধবার (১৫ জুন) সকাল আটটা থেকে বিকাল চারটা পর্যন্ত ইভিএম এ অবাধ-নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৩০ হাজার ৪২, কাস্টিং ভোট ১৫ হাজার ২১৪ ভোট। এর মধ্যে আনারস প্রতীক নিয়ে মাইন উদ্দিন ভূঁইয়া ৬ হাজার ৭৩ ভোট পেয়ে বেসরকারী ফলাফলে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আ’লীগের নৌকা প্রতীকের প্রার্থী, সাবেক চেয়ারম্যান গোলাম ফারুক হেলাল পেয়েছেন ৫ হাজার ১১৪ ভোট।

এবার ইভিএম এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ায় ভোটারদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে। তরুন ভোটারদের পাশাপাশি বয়স্ক ও নারী ভোটারদের উপচেপড়া ভীড় ছিলো দেখার মত। একটি নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় উপজেলা প্রশাসনসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েছেন ইউনিয়নবাসীসহ সচেতন মহল।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page