চৌদ্দগ্রামের আলকরা ইউপি’র নবনির্বাচিত চেয়ারম্যান মাইন উদ্দিন ভূঁইয়ার শপথ গ্রহণ

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লা চৌদ্দগ্রামের ১৪ নং আলকরা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মাইন উদ্দিন ভূঁইয়ার শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৬ জুলাই) বেলা ১২টায় কুমিল্লা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে নবনির্বাচিত চেয়ারম্যানের শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক কামরুল হাসান।

সভা পরিচালনা করেন স্থানীয় সরকার বিভাগের পরিচালক (ডিডিএলজি) শওকত উসমান। এ সময় উপস্থিত ছিলেন, দেবিদ্বার উপজেলা নির্বাহী অফিসার জামাল উদ্দিন ভূঁইয়া, চৌদ্দগ্রাম উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তমালিকা পাল, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার কানিজ ফাতেমা প্রমুখ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ কেন্দ্রীয় তথ্য প্রযুক্তি লীগের সভাপতি ডাঃ মোঃ সালাউদ্দিন ভূঁইয়া, আলকরা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ইউ’পি সদস্য জিয়া উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও ইউ’পি সদস্য শামীম তৈইমুর মাইকেল, আলকরা ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আকবর হোসেন নয়ন বাঙ্গালী, সহ-সভাপতি ও ইউ’পি সদস্য আব্দুল আউয়াল সোহেল, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ ও ইউ’পি সদস্য মির্জা আলী হোসেন, যুবলীগ নেতা গোলাম সরওয়ার জাসেদসহ সকল ইউ’পি সদস্যসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিতে এবং জনসাধারণকে যথার্থ সেবার মাধ্যমে সরকারের ভাবমূর্তি উজ্জ্বল করতে সততা ও নিষ্ঠার সাথে কাজ করার জন্য জেলা প্রশাসক কামরুল হাসান নবনির্বাচিত চেয়ারম্যানের প্রতি আহবান জানান।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page