চৌদ্দগ্রামের আ’লীগের নেতা-কর্মীদের প্রতিনিধি সম্মেলন

নিজস্ব প্রতিবেদক।।
চৌদ্দগ্রামের ত্যাগী, অবহেলিত আওয়ামীলীগের নেতা-কর্মীদের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৫ এপ্রিল) নগরীর হিলটন টাওয়ারে কেপসিকাম চাইনিজ রেষ্টুরেন্টে চৌদ্দগ্রাম উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা থেকে আগত ৩৫০ জন প্রতিনিধির উপস্থিতিতে প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি ও আ,লীগ নেতা এম তমিজ উদ্দিন ভুঁইয়া সেলিম। সম্মেলনের শুরুতে নগরীর টাউন হল মাঠ থেকে নেতা-কর্মীরা একটি র‌্যালি করে নগরীর বিভিন্ন স্থানে প্রদক্ষিণ করে অনুষ্ঠান স্থলে পৌঁছেন।

অনুষ্ঠানে আওয়ামীলীগ নেতা চৌধুরী জাফর আহমদের সভাপতিত্বে প্রথমে পবিত্র কোরআন তেলওয়াত সোহাগ মোর্শেদ চৌধুরীও সঞ্চালনা করেন আওয়ামীলীগ নেতা জনাব খোন্দকার শরীফ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলার বিশিষ্ট আ,লীগ নেতা আবু সায়িদ, মোঃ সুজন, ফিরোজ রহমান রাসেল, মোঃ জামশেদ আলম, আবদুল মোমিন, আবুল কালাম, মোঃ মাসুদ নিরব, রবিউল হাসান স্বপন, জিয়াউর রহমান খান নয়ন, শ্রী নয়ন সাহা, নাসির উদ্দিন চৌধুরী, নজরুল ইসলাম মজুমদার, সেলিম জাহাঙ্গীর, এমরান শাহীন, মাষ্টার আবদুল মান্নান, নূরে আলম জিকু, কবির মুন্সি, গোলাম মাওলা শিল্পী, শাহেদ আলম চৌধুরী টিপু প্রমুখ নেতৃবৃন্দ।

সভায় শুভেচ্ছা ভাষণ প্রদাণ করেন কুমিল্লা সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ জামাল নাসের । প্রধান অতিথি জননেতা এম তমিজ উদ্দিন ভুঁইয়া সেলিম বলেন চৌদ্দগ্রামে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালের মধ্য বাংলাদেশকে উন্নত রাষ্ট্র গড়ার মহাপরিকল্পনা বাস্তবায়নের অংশ হিসাবে চৌদ্দগ্রামে জাতির পিতার চির আরাধ্য সোনার বাংলার প্রথম স্বারক চৌদ্দগ্রামে প্রতিষ্ঠার কাজে সকলকে আন্তরিকতা, সততা, নিষ্ঠা ও দেশপ্রেমের সাথে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page