চৌদ্দগ্রামের উজিরপুর ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী প্রভাষক মাসুমের মতবিনিময় সভা

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম প্রতিনিধি।।
কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার উজিরপুর ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী হতে চাচ্ছেন উজিরপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহবায়ক, কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ এর কবি নজরুল হল শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি প্রভাষক নায়িমুর রহমান মজুমদার মাছুম।

আসন্ন নির্বাচন কে সামনে রেখে শুক্রবার (১৮ ডিসেম্বর) প্রভাষক মাছুম এর নিজ ঘাসিগ্রামের সর্বস্তরের জনগনের উদ্যােগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ঘাসিগ্রামের আব্দুল জব্বার সর্দার এর সভাপতিত্বে ও সাবেক ইউপি সদস্য আক্তার এর পরিচালনায় প্রভাষক নায়িমুর রহমান মজুমদার মাছুম এর নির্বাচন করার পক্ষে সমর্থন দিয়ে দলীয় মনোনয়ন দেয়ার জন্য কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিবের দৃষ্টি আকর্ষণ করে বক্তব্য প্রদান করেন সাবেক চৌদ্দগ্রাম উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বাবু প্রমোদ রঞ্জন চক্রবর্তী, মাষ্টার শাহআলম, আওয়ামী লীগ নেতা ববেশ চন্দ্র সেন, উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের যুগ্ম আহবায়ক মীর আজিজুল হক, উজিরপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা সালেহ আহমেদ সহ ঘাসিগ্রামের বিভিন্ন শ্রেণীপেশার মানুষ, আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

উপস্থিত গ্রামবাসীর স্বতঃস্ফূর্ত সমর্থন পেয়ে প্রভাষক নায়িমুর রহমান মজুমদার মাছুম সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আপনারা আমাকে একবার সেবক হওয়া সুযোগ দিন, আমি আপনাদের সকল প্রত্যাশা পূরণ করবো।

গ্রামবাসীর শতভাগ সমর্থন পাওয়ার পরপরই একটি বিশাল মিছিল বের হয়, মিছিল টি ঘাসিগ্রাম থেকে শুরু হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক এর মিয়াবাজার ঘুরে পূনরায় ঘাসিগ্রামের আইডিয়েল কোচিং সেন্টারে গিয়ে শেষ হয়।

উল্লেখ্য, তিনি ইতিপূর্বে ইউনিয়ন এর বিভিন্ন গ্রাম ও ওয়ার্ড পর্যায়ে প্রচার প্রচারণা, গণসংযোগ করেছেন। তাতেও প্রভাষক মাসুম জনগণের ব্যাপক সমর্থন পেয়েছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page