চৌদ্দগ্রামে আলকরা ইউপি চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব গ্রহণ উপলক্ষে মিলাদ ও আলোচনা সভা

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার চৌদ্দগ্রামে আলকরা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও সংরক্ষিত ও সাধারণ সদস্যদের দায়িত্ব গ্রহণ উপলক্ষে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১ আগস্ট) বিকালে উপজেলার আলকরা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিল শেষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলকরা ইউপি চেয়ারম্যান মাইন উদ্দীন ভূঁইয়া। প্রধান অতিথির বক্তব্যে আলকরা ইউপি চেয়ারম্যান মাইন উদ্দিন ভূঁইয়া বলেন, ‘মহান আল্লাহ্ তা’য়ালার অশেষ মেহেরবানীতে ও আলকরাবাসীর ভালোবাসা এবং সার্বিক সহযোগিতায় আমি চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। চৌদ্দগ্রামের গণমানুষের শেষ ঠিকানা, আপামর জনতার হৃদয়ের স্পন্দন ও সাবেক সফল রেলপথ মন্ত্রী, প্রিয় নেতা মুজিবুল হক মুজিব এমপি’র দিকনির্দেশনায় ইউনিয়ন আ’লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং আলকরাবাসীকে সাথে নিয়ে ইউনিয়নকে সন্ত্রাস-মাদক মুক্ত একটি মডেল ইউনিয়নে রূপান্তরে কাজ করে যাবো। এছাড়া ইভটিজিং ও কিশোর গ্যাং প্রতিরোধে কঠোর ব্যবস্থা গ্রহণ করবো। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বন করে প্রশাসনকে সাথে নিয়ে তা নির্মূলে সময়োপযোগি প্রদক্ষেপ নিব ইনশাআল্লাহ্। নির্বাচনের পূর্বে আপনারা আমাকে যেভাবে ভালোবাসা দিয়ে বিজয়ী করেছেন সেভাবে ভালোবাসার বন্ধনে আবদ্ধ রাখবেন বলেই আমার বিশ্বাস। যে কোনো ন্যায্য প্রয়োজনে আমার দরজা আপনাদের জন্য চব্বিশ ঘন্টা খোলা। আপনারা কোনো মাধ্যম ছাড়াই আমার সাথে আপনাদের সমস্যা নিয়ে সরাসরি কথা বলবেন। সবশেষে তিনি আলকরাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে স্থানীয় সাংসদ মুজিবুল হক মুজিব এমপি ও উনার পরিবারের সদস্যদের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ’লীগের শ্রম বিষয়ক সম্পাদক শফিকুর রহমান। ইউনিয়ন আ’লীগের সভাপতি খোরশেদ আলম ভূঁইয়ার সভাপতিত্বে আলোচনা সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন আলকরা ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি আলমগীর হোসেন আলম, ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি আবুল কাশেম, সাংগঠনিক সম্পাদক ও প্যানেল চেয়ারম্যান শামীম তৈমুর মাইকেল, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আকবর হোসেন নয়ন বাঙ্গালী, সাবেক ইউপি সদস্য শাহাদাত হোসেন বাহাদুর, ইউপি সদস্য রাবেয়া বেগম, আব্দুল আউয়াল সোহেল, জিয়া উদ্দীন, মীর্জা আলী হোসেন, সায়েমুল ইসলাম চৌধুরী সাকিম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাহবুব শাহেদ প্রমুখ।

এ সময় আলকরা ইউনিয়ন আ’লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page