চৌদ্দগ্রামে খতিবদের নিয়ে আলকরা প্রবাসী কল্যাণ’র দোয়া মাহফিল

মনোয়ার হোসেন।।
কুমিল্লার চৌদ্দগ্রামে প্রবাসীদের সার্বিক সহযোগিতায় প্রতিষ্ঠিত সামাজিক ও মানবিক সংগঠন ‘আলকরা ইউনিয়ন প্রবাসী কল্যাণ পরিবার’ এর উদ্যোগে ইউনিয়নের সকল জুমআ মসজিদের খতিব ও বিভিন্ন ইউনিয়নের ইমামদেরকে সাথে নিয়ে কুরআন খতম, দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ সময় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সংগঠনের পক্ষ থেকে উপস্থিত সকল খতিব ও ইমামদের মাঝে উপহার হিসেবে নগদ অর্থ ও প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় সংগঠনের পক্ষ থেকে ইউপি চেয়ারম্যান মো: মাইন উদ্দিন ভূঁইয়াকে সংবর্ধনা ক্রেস্ট প্রদান করা হয়। কুরআন খতম ও দোয়া শেষে দেশ-জাতির কল্যাণ কামনায় মুনাজাত করা হয়।

শনিবার (০৬ এপ্রিল) সকালে উপজেলার আলকরা ইউনিয়নের আলকরা হাফিজুল ইসলাম চৌধুরী উচ্চ বিদ্যালয় হলরুমে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আলকরা ইউপি চেয়ারম্যান মো: মাইন উদ্দিন ভূঁইয়া। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আলকরা হাফিজুল ইসলাম চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: লোকমান হোসেন।

‘আলকরা ইউনিয়ন প্রবাসী কল্যাণ পরিবার’ এর প্রতিষ্ঠাতা ও সভাপতি মো: জাফর নূর উদ্দিন পিন্টুর সভাপতিত্বে ও সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক মো: নাছির উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মো: খোরশেদ আলম মোল্লা, এনামুল হক জনি, আবুল খায়ের স্বপন, সহ-সভাপতি মোহাম্মদ ইলিয়াছ, ওমর ফারুক ফরায়েজী রাসেল, কাজী মো: নাছির উদ্দিন, আবুল হাশেম, এমরান হোসেন, ইসরাফিল হোসেন, সাধারণ সম্পাদক মো: এনামুল হক, সাংগঠনিক সম্পাদক ছালেহ আহমদ মোল্লা স্বপন, সহ প্রচার সম্পাদক নজরুল ইসলাম আরাফাত প্রমুখ।

এ সময় সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ, ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের প্রবাসী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page