চৌদ্দগ্রামে জামিনে এসে বাদিকে হুমকি

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের পশ্চিম দামারপাড়া গ্রামের কেরানী বাড়ীর বাহার ভূঁঞা ও তার ছেলে সাহাব উদ্দিন এবং গিয়াস উদ্দিন আদালত থেকে জামিনে বেরিয়ে এসে বাদিকে প্রাণনাশের হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ নিয়ে ভুক্তভোগীরা প্রতিকার চেয়েও কোন প্রতিকার না পেয়ে উল্টো হয়রানির শিকার হয়েছে। অচিরেই তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করার দাবী জানিয়েছেন এলাকাবাসী।

ভুক্তভোগী এনাম হোসেন বলেন, তাঁর সাথে ওই গ্রামের বাহার ভূঁঞা ও তার ছেলে সাহাব উদ্দিন এবং গিয়াস উদ্দিনের সাথে জায়গা নিয়ে বিরোধ চলে আসছে। এ নিয়ে হামলার জেরে বাহার ভুঁইয়া, সাহাব উদ্দিন ও গিয়াস উদ্দিনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় আসামীদের বিরুদ্ধে আদালত থেকে গ্রেফতারী পরোয়ানা জারি হলে শুক্রবার ভোরে তাদেরকে পুলিশ গ্রেপ্তার করে আদালতে প্রেরন করে। একইদিন বিকেলে তারা জামিনে বেরিয়ে এসে আবারও বাদিকে প্রাণনাশের হুমকি ও ইয়াবা-ফেনসিডিল দিয়ে পুলিশের হাতে দেয়ার হুমকি দিয়ে বলে-আর যেন জেলখানা থেকে বের হতে না পারে।

মামলার তদন্তকারী কর্মকর্তা চৌদ্দগ্রাম থানার এসআই উগ্যজাই মারমা বলেন, আমি এখনও হুমকির ঘটনা শুনিনি। পরবর্তীতে জিডি করলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page