চৌদ্দগ্রামে ট্রমালিংক এর কার্যক্রম উদ্বোধন

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার চৌদ্দগ্রামে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে স্বেচ্ছাসেবী সংগঠন ট্রমালিংক এর ফার্স্ট এইড কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

রোববার (৯ জানুয়ারি) বিকালে চৌদ্দগ্রাম বাজারস্থ ভোজন বিলাশ কমিউনিটি সেন্টারে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তমালিকা পাল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা, মিয়াবাজার হাইওয়ে থানার ইনচার্জ আসাদুজ্জামান, চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ফয়েজ আহমদ।

ট্রমালিংকের উপদেষ্টা ডা. আব্দুল্লাহ্ আল বাকী ও পরিচালক অরূপ সাহার সঞ্চালনায় এ সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ট্রমালিংক এর স্বেচ্ছাসেবী সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, স্বেচ্ছাসেবী সংগঠন ট্রমালিংক চৌদ্দগ্রাম উপজেলায় ৭৭জন স্বেচ্ছাসেবীকে ১ দিন ব্যাপী ফার্স্ট এইড বিষয়ক প্রশিক্ষণ শেষে তাদের মাঝে সনদ এবং সরঞ্জামসহ ফার্স্ট এইড বক্স বিতরণ করা হয়। ট্রমালিংক এর স্বেচ্ছাসেবীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নোয়াবাজার থেকে চিওড়া পর্যন্ত ২০ কিলোমিটার এলাকায় দুর্ঘটনা কবলিতদেরকে ফার্স্ট এইড সেবা প্রদান করবে। ভবিষ্যতে এ কার্যক্রমের পরিধি ও সীমানা আরো বৃদ্ধি পাবে বলে জানান সংগঠনের নেতৃবৃন্দ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page