চৌদ্দগ্রামে নবাগত এসিল্যান্ড জাকিয়া সরওয়ার লিমা’র যোগদান

মনোয়ার হোসেন।।
কুমিল্লার চৌদ্দগ্রামে নবাগত উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাকিয়া সরওয়ার লিমা গত মঙ্গলবার (০৯ এপ্রিল) দুপুরে নিজ কর্মস্থল চৌদ্দগ্রাম উপজেলা ভূমি অফিসে যোগদান করেছেন। তিনি চৌদ্দগ্রামের প্রাক্তন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তমালিকা পাল এর স্থলাভিষিক্ত হলেন।

এর আগে তিনি ২০২১ সালে চাকুরীতে নিয়োগপ্রাপ্ত হয়ে খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার হিসেবে কর্মরত ছিলেন। সর্বশেষ ২০২২ সালে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার হিসেবে কর্মরত থাকাবস্থায় বদলি হয়ে চৌদ্দগ্রাম উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে নিয়োগ প্রাপ্ত হন এবং মঙ্গলবার নিজ কর্মস্থলে যোগদান করেন। তাঁর গ্রামের বাড়ী চট্টগ্রাম জেলার বাঁশখালীতে।

মঙ্গলবার কর্মস্থলে যোগদানের পর তিনি চৌদ্দগ্রাম ভূমি অফিসের আওতাধীন সকল সেবাপ্রার্থী সহ উপজেলার সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন। এ সময় তিনি ভূমি সংক্রান্ত সকল ধরণের সেবা সময়মতো ও সুষ্ঠুভাবে প্রদানের প্রতিশ্রুতি প্রদান করেন।

চৌদ্দগ্রাম উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাকিয়া সরওয়ার লিমা বলেন, ‘পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চৌদ্দগ্রামের সর্বস্তরের জনগণকে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন। চৌদ্দগ্রামের সুশীল সমাজ, রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, সাংবাদিক সহ সর্বস্তরের অংশীজনদের সাথে পরামর্শ ও সমন্বয়ের মাধ্যমে ভূমি সেবা সহ সকল নাগরিক সেবা নিশ্চিতে কাজ করে যাবো ইনশাআল্লাহ।’

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page