চৌদ্দগ্রামে বাজারে সিসি ক্যামেরার উদ্বোধন এবং করোনা প্রতিরোধে সচেতনতা সভা অনুষ্ঠিত

মো: মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় ১নং কাশিনগর ইউনিয়ন পরিষদের অভ্যন্তরে ও কাশিনগর বাজার এলাকা সম্পূর্ণ সিসিটিভি কার্যক্রমের উদ্বোধন এবং করোনা প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১০ জুন) বিকালে কাশিনগর ইউনিয়ন পরষিদ ও কাশিনগর বাজার পরিচালনা কমিটির উদ্যোগে আয়োজিত করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে সচেতনতামূলক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কাশিনগর ইউনিয়ন পরিষদের অভ্যন্তরে ও কাশিনগর বাজারে সিসি ক্যামেরা স্থাপন কাজের উদ্বোধন করেন কুমিল্লা জেলা পুলিশ সুপার মো: ফারুক আহমেদ পিপিএম (বার)।

কাশিনগর ইউপি চেয়ারম্যান মো: মোশারেফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সভাপতি মো: আব্দুস সোবহান ভূঁইয়া হাসান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (চৌদ্দগ্রাম সার্কেল) মো: জাহিদুল ইসলাম, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো: রহমত উল্লাহ্ বাবুল, উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, উপজেলা যুবলীগের সভাপতি ও শ্রীপুর ইউপি চেয়ারম্যান শাহজালাল মজুমদার, চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জণ চাকমা প্রমুখ।

কাশিনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মো: রফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন কাশিনগর বাজার জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল জলিল।

এসময় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন, কাশিনগর ইউনিয়ন পরিষদের সদস্য, কাশিনগর বাজার কমিটির সদস্য, ইউনিয়নের স্কুল-কলেজের শিক্ষক ও মসজিদের ইমামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, কাশিনগর বাজারে ৪০ টি ও কাশিনগর ইউনিয়নে পরিষদের অভ্যন্তরে ২০টি সিসি ক্যামেরা স্থাপন করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০