চৌদ্দগ্রামে শ্রীপুর ইউ’পি চেয়ারম্যান প্রার্থী শাহজালাল মজুমদারের শুকরিয়াতান মিলাদ

মনোয়ার হোসেন,চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার চৌদ্দগ্রামে ৪নং শ্রীপুুরে আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসেবে শাহজালাল মজুমদার কে মনোনীত করায় শুকরিয়াতান করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

শনিবার (২০ নভেম্বর) দুপুরে ৪নং শ্রীপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে উত্তর পদুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক ও ৪নং শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজালাল মজুমদার তৃতীয় বারের মতো বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসেবে ঘোষণা করায় শুকরিয়াতান উপলক্ষে মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে ৪ নং শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডাঃ হাজী মীর আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র জি. এম. মীর হোসেন মীরু।

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাধক অধ্যক্ষ রহমতুল্লাহ বাবুল,উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, কুমিল্লা শিক্ষা বোর্ডের পরিদর্শক জহিরুল ইসলাম পাটোয়ারি, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট আবুল খায়ের, বিশিষ্ট সমাজ সেবক ওহাব মজুমদার, বাতিসা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ফখরুল ইসলাম ফরহাদ, সাবেক চেয়ারম্যান এমদাদুল হক শাহী, সাবেক চেয়ারম্যান মোস্তফা নূরে জামান খোকন, গোমতী হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. মজিবুর রহমান সহ চৌদ্দগ্রাম উপজেলা ও শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগ,যুবলীগ,ছাএলীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পরবর্তীতে মোঃ মুজিবুল হক মুজিব এমপি ও শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহজালাল মজুমদার জালালের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে মৌকরা দরবার শরীফের আলা হযরত পীর সাহেব কেবলা শাহ মুহাম্মদ নেছার উদ্দিন ওয়ালি উল্লাহী দোয়া ও মোনাজাত করেন। নেতাকর্মী সহ সর্বস্তরের জনগণের উপস্থিতিতে মিলাদ দোয়া অনুষ্ঠান জনসভায় রুপান্তরিত হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page