চৌদ্দগ্রামে ১১ শ বোতল ফেন্সিডিল উদ্ধার, আটক ২

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম প্রতিনিধি:
কুমিল্লার চৌদ্দগ্রামে ১ হাজার ১৫০ বোতল ফেন্সিডিল ও সাজাপ্রাপ্ত আসামীসহ ২ জনকে আটক করেছে চৌদ্দগ্রাম থানা পুলিশ। জাতীয় জরুরী সেবা ‘৯৯৯’ এর মাধ্যমে সংবাদ পেয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (চৌদ্দগ্রাম সার্কেল) জাহিদুল ইসলামের নেতৃত্বে এক বিশেষ অভিযানে বুধবার (১০আগস্ট) দুপুরে উপজেলার শ্রীপুর ইউনিয়নের নালঘর বাজারের উত্তর পাশে মাদক ব্যবসায়ী মেহেদী হাসানের বসতভিটার পূর্বদিকের বাগানবাড়ীর ভিতর থেকে ১ হাজার বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

অপরদিকে সাজাপ্রাপ্ত আসামী ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ দুইজনকে আটক করেছে থানা পুলিশ। আটককৃতরা হলো: সাজাপ্রাপ্ত আসামী উপজেলার শুভপুর ইউনিয়নের কৈয়ারধারী গ্রামের হাজী আলী আশ্রাফ এর ছেলে একরামুল হক মজুমদার ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ বরিশাল জেলার মুলাদি পৌরসভার তেরচর উত্তর অংশ গ্রামের হাজী আবুল কাশেম শরীফের ছেলে মিজানুর রহমান প্রকাশ মিজান শরীফ।

বিষয়টি নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভরঞ্জন চাকমা জানান, ‘জাতীয় জরুরী সেবা ‘৯৯৯’ এর মাধ্যমে তথ্য পেয়ে বিশেষ অভিযানে নালঘর এলাকা থেকে কয়েকটি চটের বস্তার ভিতরে থাকা অন্তত ১ হাজার বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এ ঘটনায় নালঘর এলাকার গোলাম মোস্তফার ছেলে মেহেদী হাসানকে পলাতক আসামী করে থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি। এদিকে গোপন সংবাদের ভিত্তিতে চৌদ্দগ্রাম বাজারের জামে মসজিদ রোডে অভিযান চালিয়ে ১৫০ বোতল ফেন্সিডিলসহ শরীফকে আটক করা হয়। এছাড়া থানার এএসআই কামরুজ্জান পৃথক অভিযানে একরাম মজুমদার নামে এক সাজাপ্রাপ্ত আসামীকে আটক করে। বুধবার দুপুরে আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়ছে’

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

You cannot copy content of this page