চৌদ্দগ্রাম পৌরসভার ২ নং ওয়ার্ডকে মডেল হিসেবে গড়ে তুলবো- মুরাদ পাটোয়ারী

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লার চৌদ্দগ্রাম পৌরসভার নির্বাচনকে সামনে রেখে ২নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী মো: কামরুল ইসলাম মুরাদ পাটোয়ারী সকাল থেকে গভীর রাত পর্যন্ত জনসংযোগ করে যাচ্ছেন। ভোটারদের মন জয় করেছেন আগেই। এখন সবাইকে জানান দিচ্ছেন। আগামী ৩০ জানুয়ারী তিনি ডালিম প্রতীকে নির্বাচন করছেন। সবার দোয়া ও সমর্থন কামনা করেন।

কথা হয় কাউন্সিলর প্রার্থী মুরাদ পাটোয়ারীর সাথে। তিনি জানান, ছোটবেলা থেকেই ছাত্র রাজনীতির সাথে জড়িত ছিলেন। এখনও রাজনীতি করছেন। মানুষের সমস্যার কথা শুনলেই এগিয়ে যান তিনি। মানুষজনও তাকে ভালোবাসেন।

মুরাদ পাটোয়ারী বলেন, কাউন্সিলর পদে নির্বাচিত হলে চৌদ্দগ্রাম পৌরসভার ২ নং ওয়ার্ডটিকে মডেল জনপদ হিসেবে গড়ে তুলবেন। জন্মসনদ থেকে শুরু করে যে কোন ধরণের সেবার জন্য ওয়ার্ডবাসীকে কষ্ট করতে হবে না। সেবাকে ওয়ার্ডবাসীর দোড়গোড়ায় পৌছে দেয়া হবে।

ভারতের সীমান্তবর্তী চৌদ্দগ্রাম পৌরসভা। সঙ্গত কারনেই মাদকের প্রাদুর্ভাব দীর্ঘদিনের। নির্বাচিত হলে প্রথমেই ২ নং ওয়ার্ড থেকে মাদক চিরতরে নির্মূলের লক্ষ্যে কাজ শুরু করবেন। পরিকল্পনামাফিক উন্নয়ন করবেন। রাস্তাঘাটের সংস্কার, মশক সমস্যার সমাধানসহ ওয়ার্ডবাসীর কল্যানে সব যৌক্তিক সিদ্ধান্তই তিনি গ্রহণ করবেন।আর এমন সব মহতি কাজের জন্য চৌদ্দগ্রাম পৌরসভার ২ নং ওয়ার্ডবাসীর সমর্থন ও দোয়া কামনা করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

You cannot copy content of this page