জনগণের খেদমতে কাজ করতে নৌকার মনোনয়ন চান বিশিষ্ট ব্যবসায়ী গাজী শাহজালাল

সোনিয়া আফরিন।।
আ’লীগ নেতা গাজী শাহজালাল সৌদি আরব ও বাংলাদেশের একজন বিশিষ্ট ব্যবসায়ী। পিতা মৃত গাজী মোঃ রেনু মিয়া । মাতা মোমেনা বেগম। বাড়ি কুমিল্লা জেলার তিতাস উপজেলার ৫নং কলাকান্দি ইউনিয়নের মাছিমপুর গ্রামে।

তিনি সামাজিক সংগঠন ফ্রেন্ডস ক্লাবের প্রবাসি শাখার সাধারণ সম্পাদক। ৫নং কলাকান্দি ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি। চেয়ারম্যান বারাকাত আল শামাল ট্রেডিং ইস্ট। বঙ্গবন্ধু পরিষদের একজন নেতা। স্বত্ত্বাধিকারী মেসার্স গাজী এন্টারপ্রাইজ। সাধারণ সম্পাদক মাছিমপুর মানবিক ফাউন্ডেশন। প্রতিষ্ঠাতা সভাপতি আমরা সৌদি আরব প্রবাসি কুমিল্লা সোসাইটি। সহ সভাপতি সৌদি আরব বৃহত্তর কুমিল্লা আওয়ামী পরিবার কেন্দ্রীয় কমিটি। সাবেক উপদেষ্টা সৌদি আরব উত্তর প্রাদেশিক আল-রাফা আওয়ামী যুবলীগ। সিটি এজেন্ট ব্যাংক মাছিমপুর শাখার পরিচালক।

ভোলা গাজী বংশের অহংকার এই নেতা কুমিল্লা ২ আসনের এমপি সেলিমা আহমাদ মেরী’র আর্শীবাদ নিয়ে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনয়ন ফরম কিনেছেন। তিনি আশা প্রকাশ করেছেন তিনি নৌকার মাঝি হতে পারবেন। দল তাকে মূল্যায়ন করবেন।

গাজী শাহজালাল বলেন, আমি অতি সাধারণ ঘরের একজন মানুষ। আমি বুঝি সাধারণ মানুষ কি চায়? সাধারণ মানুষ চায় মাদকমুক্ত, দুর্নীতিমুক্ত, সন্ত্রাসমুক্ত, ভূমিদস্যূ ও সুদমুক্ত সমাজ।

আমি সব সময় চেষ্টা করি ন্যায়ের পথে থাকতে এবং কাজ করতে। করুনার সময় আমি গরিব দুঃখী, অসহায় ও কর্মহীন মানুষের পাশে ছিলাম।

ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ প্রদান করেছি ।

মহান আল্লাহ আমাকে এই ছোট্ট জীবনে অনেক কিছু দিয়েছেন। আমি চাই আমার এলাকা ও ইউনিয়নবাসির জন্য কিছু করতে। আমি সকলের নিকট দোয়া চাই। আল্লাহ সকলের মঙ্গল করুক। আমিন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page