জেলা ক্রীড়া সংস্থা ও ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে বঙ্গবন্ধু’র জন্মবার্ষিকী উদযাপন

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা ও কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশন এর আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ই মার্চ) দুপুর ৩ টায় কুমিল্লা শহীদ ধীরন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামের সভা কক্ষে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এবং কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক আতিক উল্লাহ খোকন, জেলা ক্রীড়া সংস্থার সহকারি সম্পাদক খায়রুল আলম সোহাগ।

সভাপতিত্ব করেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন।

অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধুর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মাহফিলের আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন আমড়াতলী ইউনিয়ন চেয়ারম্যান কাজী মোজাম্মেল হক, পাঁচথুবী ইউনিয়ন চেয়ারম্যান হাসান রাফি রাজু, কাউন্সিলর হাবিবুর আল আমিন সাদি, কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক বাদল খন্দকার, জেলা ফুটবল এসোসিয়েশন এর সদস্য আল আমিন ভূইয়া সাংবাদিক দেলোয়ার হোসেন জাকির ও কুমিল্লা মহানগর আওয়ামীলীগের কর্মীগণ এবং কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা ও কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page