টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের শ্রদ্ধা

আলমগীর হোসেন।।
কুমিল্লা মহানগর আওয়ামী লীগের নতুন কমিটির নেতৃবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় শ্রদ্ধা জানিয়েছে।

বুহস্পতিবার (৪ জুন) দুপুরে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার, সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আরফানুল হক রিফাতের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করেন শ্রদ্ধা জানান মহানগর আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

এসময় মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্যবৃন্দ, অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পর্যক্রামে আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগ, মহানগর আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শ্রদ্ধা জানান।

বঙ্গবন্ধু স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে নেতৃবৃন্দ বেদীর পাশে কিছুক্ষণ নিরবে দাঁড়িয়ে থাকেন ।

এরপর তারা পবিত্র ফাতেহা পাঠ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ৭৫ এর ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত করেন।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য, সাফল্য ও দীর্ঘায়ু কামনায় প্রার্থনা করা হয়।

সমাধীতে শ্রদ্ধা শেষে বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপিসহ দলের ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বঙ্গবন্ধু সমাধিসৌধে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

এছাড়া কুমিল্লা সিটি কর্পোরেশন, কুমিল্লা মহানগর যুবলীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, সদর উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

বৃহস্পতিবার সড়ক পথে পদ্মা সেতু হয়ে দুপুর ১টা মহানগর আওয়ামী লীগের ৬ শতাধিক নেতাকর্মী নিয়ে টুঙ্গিপাড়া এসে পৌছলে কৃষকলীগের কেন্দ্রীয় সভাপতি বাবু সমীর চন্দ্রের নেতৃত্বে গোপালগঞ্জ জেলা কৃষক লীগ, টুঙ্গিপাড়া কৃষক লীগ ও কোটালিপাড়া কৃষক লীগের নেত্ববৃন্দ কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপিকে স্বাগত জানান। এসময় এমপি বাহারের বড় কন্যা কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. তাহসিন বাহার সূচনা, মেঝ কন্যা আয়মন বাহার সোনালি সঙ্গে ছিলেন।

উল্লেখ্য, ১২ মে দ্বিতীয়বারের মতো এমপি বাহারের নেতৃত্বে মহানগর আওয়ামী লীগের ৭১ সদস্যের কমিটি ঘোষণার পর গত ২১ মে রাজধানীর ধানমন্ডি ৩২ নাম্বারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের নতুন কমিটি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page