ঢাকাস্থ মুরাদনগর ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা

মনির খাঁন।।
‘এসো মিলি বন্ধনে, শিকড়ের সন্ধানে’ স্লোগানকে সামনে রেখে প্রতিষ্ঠিত কুমিল্লার সর্ববৃহৎ ছাত্র সংগঠন ঢাকাস্থ মুরাদনগর ছাত্র কল্যাণ পরিষদ এর কমিটি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় ঢাকাস্থ মুরাদনগর ছাত্রকল্যাণ পরিষদ এর বর্তমান সভাপতি মোঃ মোমেন সরকার ও সাধারন সম্পাদক মেহেদী ইসলাম তানজীম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে কমিটি ঘোষণা করা হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোক-প্রশাসন বিভাগের শিক্ষার্থী শাকিল হোসাইন সাগরকে সভাপতি ও শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের শিক্ষার্থী আব্দুল্লাহ আল মাসুদ কে সাধারন সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন: সহ-সভাপতি সাহাবউদ্দিন বিজয়, ছোটন আহমেদ, ইয়াসির আরাফাত রাহুল, আহসান হাবিব, মো: নজরুল ইসলাম, যুগ্ম-সাধারন সম্পাদক পদে মো: ফয়সাল আহমেদ, মেহেদী হাসান রাসেল, সাইদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সাদিয়া আফরিন, হেলাল আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: জিশান, দপ্তর সম্পাদক সাইফুল আমিন, অর্থ বিষয়ক সম্পাদক গোলাম সারওয়ার, শিক্ষা ও গবেষণা সম্পাদক মো: হাসান, সাংস্কৃতিক সম্পাদক আবু হানিফ, ক্রিড়া বিষয়ক সম্পাদক সামিউল রহমান লিয়াকত, আপ্যায়ন সম্পাদক জাহিদ হাসান, সমাজসেবা সম্পাদক নাদেন মাসুদ, তথ্য ও গবেষনা সম্পাদক রাব্বিল আলামিন, ছাত্রী বিষয়ক সম্পাদক আমিনা খানম অনন্ত, ইউনিয়ন বিষয়ক সম্পাদক শাহাদাৎ হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক হাবিবুর রহমন, সহ সম্পাদক ধ্রুব কর্মকার, মো: সৌরভ, মাহবুবুর রহমান, কার্যকরী সদস্য মাসুম বিল্লাহ, আল-আমিন, ফারহাদুল ইসলাম শ্রাবণসহ প্রমুখ। এ

ছাড়াও আজীবন সদস্য করা হয়েছে ৬ জনকে।

প্রসঙ্গত সংগঠনটি দীর্ঘ আট বছর যাবৎ ঢাকায় অধ্যায়নরত মুরাদনগর উপজেলার শিক্ষাথীদের কল্যাণে বিভিন্ন সেচ্ছাসেবীমূলক কাজ করে আসছে। এই ধারাবাহিকতায় সামনে দিনগুলোতে উক্ত সংগঠন ছাত্র-ছাত্রীদের কল্যাণে কাজ করার লক্ষ্য নিয়ে প্রতিজ্ঞাবদ্ধ নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page