তারুণ্যের দীপ্তে দেশ আলোকিত হচ্ছে – বাবু নির্মল রন্জন গুহ

কুমিল্লা নিউজ ডেস্ক।।
কুমিল্লা জেলার তিতাস থানাধীন ৩নং বলরামপুর ইউনিয়ন পরিষদ মাঠে বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারী) বিকেলে তিতাস স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বলরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, তিতাস উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক নূর নবীর সভাপতিত্বে কর্মীসভা ও অসহায় এবং শীতার্তদের মাঝে শীত বস্ত্র, সেলাই মেশিন ও খেলাধুলার সামগ্রী বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবু নির্মল রন্জন গুহ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন দুর্যোগ, বন্যা ও জনগনের নানান বিপদে কিভাবে সাহায্য সহযোগিতা করতে হয় দেশ রত্ন দেশ হাসিনা তা আমাদেরকে হাতে ধরে শিখিয়েছেন। এদেশের মানুষের জন্য তিনি দিন রাত আঠারো ঘন্টা পরিশ্রম করেন আর এখন তারুণ্যের দীপ্তে দেশ আলোকিত হচ্ছে তরুণরা নির্বাচনে দাঁড়িলেই জয় লাভ করে। মুরব্বিদের আশির্বাদ আর তরুণদের কর্মদক্ষতাই দেশ অনেক দুর এগিয়ে যাবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেঘনা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ শফিকুল আলম,মেঘনা উপজেলা আওয়ামী লীগের লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সাইফুল্লাহ মিয়া রতন শিকদার, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি সালেহ মোহাম্মদ টুটুল,সহ সভাপতি বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক ডাঃ আসাদুজ্জামান খান রিন্টু, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ আবু তাহের বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কার্যনির্বাহী সদস্য এ্যাডভোকেট জাহিদুল আলম জাহিদ,ডাঃ রাজীব কুমার সাহা।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কুমিল্লা উত্তর জেলা শাখার আহ্বায়ক মোঃ মোছলেহ উদ্দিন মোছলেম,বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কুমিল্লা উত্তর জেলা শাখার সদস্য সচিব ও চেয়ারম্যান উপজেলা পরিষদ মুরাদনগর ড.আহসানুল আলম সরকার কিশোর, যুগ্ম আহ্বায়ক কুমিল্লা উত্তর জেলা আবুল কাশেম ইটালী।

উল্লেখ্য যে একই দিনে সকালে মেঘনা উপজেলা পরিষদে কর্মীসভা ও শীতার্তদের কম্বল বিতরণ করেন অতিথিবৃন্দরা।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page