দাউদকান্দিতে গাড়ী চাপায় পুলিশের এস আই নিহত

নেকবর হোসেন।।
কুমিল্লার দাউদকান্দিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কর্তব্যরত এক পুলিশ সদস্যের রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ কর্মকর্তারা বলছেন, দায়িত্বরত অবস্থায় কোনো গাড়ির চাপায় এসআই মো. জাহাঙ্গীর আলমের (৪৫) মৃত্যু হয়েছে বলে তারা প্রাথমিকভাবে ধারণা করছেন।

এসআই জাহাঙ্গীর দাউদকান্দি হাইওয়ে থানায় কর্মরত ছিলেন প্রায় ৭ বছর ধরে। তার বাড়ি শেরপুর জেলায়।

শুক্রবার রাত ১টার দিকে দাউদকান্দি টোলপ্লাজা এলাকায় তার লাশ পাওয়া যায় বলে হাইওয়ে পুলিশের কুমিল্লা অঞ্চলের পুলিশ সুপার মো. রহমত উল্লাহ জানান।

দাউদকান্দি হাইওয়ে থানার ওসি মো. জহুরুল হক বলেন, টোলপ্লাজায় যানজট সামলানো এবং নিরাপত্তার দায়িত্বে ছিলেন এসআই জাহাঙ্গীর আলম। রাত ১টার দিকে আমরা খবর পাই, টোলপ্লাজার অদূরে দাউদকান্দি ফায়ার সার্ভিস কার্যালয়ের কাছাকাছি মহাসড়কের চট্টগ্রামমুখী লেইনে তিনি রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন।

তাৎক্ষণিকভাবে জাহাঙ্গীরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জানান, জাহাঙ্গীর আগেই মারা গেছেন।

ওসি জহুরুল হক বলেন, মরদেহের সুরতহাল দেখে আমরা ধারণা করছি, রাস্তা পারাপারের সময় কোনো গাড়ি তাকে চাপা দিয়ে চলে গেছে। এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন। কোন গাড়ি তাকে চাপা দিয়েছে, তা বের করার চেষ্টা চলছে।
সহকর্মীর মৃত্যুতে শোক প্রকাশ করে ওসি বলেন,খুবই হাস্যোজ্জ্বল, রসিক মানুষ ছিলেন। তার এভাবে চলে যাওয়াটা বেদনাদায়ক। আমরা বিষয়টি তার পরিবারকে জানিয়েছি। তারা শেরপুর থেকে রওনা দিয়েছেন।

শনিবার ময়নাতদন্তের পর কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গ থেকে এসআই জাহাঙ্গীরের মরদেহ হস্তান্তর করা হবে বলে জানা ওসি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page