দাউদকান্দিতে ফেনসিডিল ও গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

দাউদকান্দি প্রতিনিধি।।
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি উপজেলার সোনালী সোনালী আঁশ জুট মিলের এলাকা থেকে ফেন্সিডিল ও গাঁজাসহ মো: ফয়সাল মামুন আরিফ (৩৪) নামের এক মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে দাউদকান্দি মডেল থানা পুলিশ।

শুক্রবার ভোর সাড়ে ৬ টায় মহাসড়কের সোনালী আঁশ জুট মিলের পূর্ব পাশে রাত্রি কালীন স্পেশাল -১১ ডিউটি করা কালে চেকপোস্ট এ ঢাকাগামী একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো -গ-১৩- ৬৯৯৪ ) তল্লাশী চালিয়ে ১০ কজি গাঁজা ও ৫০ বোতল ফেন্সিডিল জব্দ করে পুলিশ।

দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর ভূঞা জানান, “কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মো.ফয়েজ ইকবালের নির্দেশে এসআই মো. নাজমুল হুসেনের নেতৃত্ব্যে এস আই আলী আকবর, এএসআই মো. আনোয়ার হোসেনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে চেকপোস্ট স্হাপন করে ঢাকাগামী একটি প্রাইভেটকার তল্লাশী চালিয়ে ১০ কজি গাঁজা ও ৫০ বোতল ফেন্সিডিলসহ মো.ফয়সাল মামুন আরিফকে গ্রেফতার করে প্রাইভেটকার জব্দ করা হয়।

গ্রেফতারকৃত মাদক পাচারকারী মো.ফয়সাল মামুন আরিফ (৩৪) নোয়াখালী জেলার সুধারাম থানার মাইজদী গ্রামের মো. সেলিম এর ছেলে। এ ঘটনায় দাউদকান্দি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page