দাউদকান্দিতে বিপুল পরিমান ইয়াবা, ফেন্সিডিলি ও বিয়ারসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মোঃ রাজিব হোসেন জয়।।
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ এলাকায় আজ রবিবার বিকেল ৩ টায় গোপন সংবাদের ভিওিত্বে অভিযান চালিয়ে মোঃ আশিকুর রহমান ভূইয়া আশিক (৩২) ও মোঃ রমজান প্রকাশ রানা (৩১) এর ব্যাগ তল্লাশী করে ৪০০ পিচ ইয়াবা, ৯২ বোতল ফেনসিডিল ও ১২ টি ক্যান বিয়ার উদ্ধারসহ তাদের দুই জনকে গ্রেফতার করে দাউদকান্দি মডেল থানান পুলিশ।

জানা যায়,কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মোঃ জুয়েল রানার দিকনির্দেশনায় দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ এর প্রত্যক্ষ তত্ত্বাবধানে গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ সাইফুল ইসলামের নেতৃত্বে এসআই রাজিব কুমার সাহা এএসআই ইয়াছিন গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ইলিয়টগঞ্জ এলাকায় বিকেল ৩ টায় অভিযান চালিয়ে দুজন মাদক ব্যবসায়ীর সাথে থাকা প্রাপ্ত ব্যাগ তল্লাশী করে ৪শত পিচ ইয়াবা, ৯২ বোতল ফেনসিডিল ও ১২ টি ক্যান বিয়ার উদ্ধার করে পুলিশ ।

আটককৃতরা হলেন, কুমিল্লা জেলার কোতয়ালী থানার শাসনগাছা মহাজনবাড়ির এনামুল হক ভূইয়ার পুএ মোঃ আশিকুর রহমান ভূইয়া আশিক (৩২), একই জেলার কোতয়ালী থানার সাতরা এলাকার ফজলুল হকের পুএ মোঃ রমজান প্রকাশ রানা (৩১)। আটককৃত আশিকের বিরুদ্ধে অস্ত্র, মাদক এবং ডাকাতির প্রস্তুতিসহ মোট ৪টি মামলা রয়েছে এবং রানার বিরুদ্ধে মাদকের দুটি মামলা রয়েছে। এ রির্পোট প্রেরনের আগ পর্যন্ত আটকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়াধীন চলছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

You cannot copy content of this page