দেবিদ্বার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নতুন সভাপতি মান্নান মোল্লা, সাধারণ সম্পাদক সাদ্দাম

তোফায়েল আহমেদ।।
দেবিদ্বার উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ১০ সদস্যের নতুন কমিটির নাম ঘোষণা করা হয়েছে। কমিটিতে আব্দুল মান্নান মোল্লাকে সভাপতি ও সাদ্দাম হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

রবিবার ( ১৪ নভেম্বর ) সন্ধ্যায় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর যৌথ স্বাক্ষরে এ কমিটি অনুমোদন দেওয়া হয়। কমিটিকে আগামী ০১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য নির্দেশ দেওয়া হয়।

কমিটির সহ-সভাপতি পদে শাহাদাৎ হোসেন মিঠু,মো. আলাউদ্দিন, আলম হাজারী, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে গোলাম সারোয়ার, মো. মিজানুর রহমান ; সাংগঠনিক সম্পাদক পদে যাদব রায়, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সোহরাব হোসেন সোহাগ, দপ্তর সম্পাদক পদে মো. দেলোয়ার হোসেন কে অনুমোদন দেওয়া হয়েছে।

২০০৫ সালে সর্বশেষ স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছিল। দীর্ঘ সময় পর নতুন কমিটি অনুমোদন দেওয়ায় নেতাকর্মীদের মাঝে প্রাণের সঞ্চার হয়েছে বলে জানান নবগঠিত কমিটির সভাপতি মান্নান মোল্লা। কমিটির নবনর্বাচিত সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন বলেন, দেবিদ্বারে জাতীয়তাবাদী আদর্শের ভীড়ে মুজিব আদর্শের পতাকা হাতে নিয়ে রাজপথে সরব ছিলাম বিএনপি জামায়াত জোট সরকারের সময়। বহু মিথ্যা মামলা ও হামলার শিকার হয়েও জয় বাংলা স্লোগানে প্রকম্পিত করেছিলাম দেবিদ্বারের রাজপথ।

ছাত্র রাজনীতির পাঠ চুকিয়ে বঙ্গবন্ধু কন্যার হাতকে শক্তিশালী করার জন্য দেবিদ্বারে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের নিয়ে ঐক্যবদ্ধভাবে বিভিন্ন কর্মসূচী পালন করে আসছিলাম।কিন্তু দীর্ঘদিন কমিটি না থাকায় এ গঠন প্রক্রিয়ায় গতিশীলতা আনয়ন করা সম্ভব হয়নি। আজকের এ কমিটি অনুমোদন দেওয়ায় নেতাকর্মীরা নবউদ্যমে দেশরত্নের হাতকে শক্তিশালী করার জন্য কাজ করে যাবে বলে আমি বিশ্বাস করি।

দীর্ঘ সময় পর ত্যাগী ও দুঃসময়ের নেতৃবৃন্দদের দ্বারা কমিটি ঘোষনা করায় দেবিদ্বারে আওয়ামী রাজনীতিতে একটি পজেটিভ পরিবর্তন সাধিত হবে বলে বিশ্বাস করেন তৃণমূলের নেতাকর্মীরা।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page