দেবীদ্বারে ইউএনও’র ছেলের জন্মদিনে এসে পানিতে ডুবে শ্যালকের মৃত্যু

এ আর আহমেদ হোসাইন, (দেবীদ্বার) প্রতিনিধি।।
দেবীদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান’র ছেলের জন্মদিনে বেড়াতে এসে পানিতে ডুবে শ্যালক মাজহারুল আলম স্নিগ্ধ(২৫)’র মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

শুক্রবার সকাল ১২টায় বন্ধুদের সাথে দেবীদ্বার উপজেলা পরিষদ পুকুরে নৌকায় চড়ে গোসল করতে যেয়ে অ-ঠাঁই পানিতে নেমে সাতার না জানা স্নিগ্ধ পানির নিচে তলিয়ে যায়, তাকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে বেলা ২টায় তাকে মৃত ঘোষণা করেন।

মাজহারুল আলম স্নিগ্ধ(২৫) রংপুরের বদরগঞ্জ উপজেলার প্রমানিকপাড়া’র হারুন-অর-রশিদ’র পুত্র। সে দেবীদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান’র মামা শ্বশুরের ছেলে। গত ২৩ জুন উপজেলা নির্বাহী কর্মকর্তার ছেলের জেহরন’(৪)র তৃতীয় জন্মদিনে দাওয়াতে বেড়াতে এসেছিলেন।

স্থানীয়রা জানান, শুক্রবার সকালে নাস্তা খেয়ে স্নিগ্ধসহ তার তিন বন্ধু মিলে উপজেলা পরিষদ পুকুরে নৌকা চড়ে গোসল করতে নেমে সাতার না জানার কারনে গভীর পানিতে তলিয়ে যায়। অন্য দুই বন্ধু উপরে উঠতে পারলেও পুকুরের গভীরতার কারনে স্নিগ্ধ তলিয়ে আর উঠতে পারেনি। স্থানীয়রা প্রায় ১৫ মিনিট খোঁজাখুঁজি করে তাকে পানির নিচ থেকে উদ্ধার করে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। ডাঃ মঞ্জুর আলম সহ কর্তব্যরত অন্যান্য চিকিৎসকগন অনেক চেষ্টার পর বেলা ২টায় তাকে মৃত; ঘোষণা করা হয়।

ওই ঘটনায় উপজেলা সদরে শোকের ছায়া নেমে আসে। উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান ও তার শোকার্ত পরিবারের কারোর সাথেই কথা বলা সম্ভব হয়নি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page