দৈনিক মানবজমিনের রজব জয়ন্তী উপলক্ষে বরুড়ায় কুরআন খতম ও দোয়ার আয়োজন

বরুড়া প্রতিনিধি।।
দেশের জনপ্রিয় জাতীয় দৈনিক মানবজমিন পত্রিকার ২৬ বছরে পদার্পণ ও রজব জয়ন্তী উপলক্ষে বরুড়ায় পালিত হয়েছে এক দোয়া ও মিলাদের আয়োজন।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) বরুড়া পৌরসভার পাঠান পাড়া শাফায়েতুনবী (সাঃ) হিফজ কুরআন মাদরাসার ছোট ছোট সকল হাফেজে কুরআনদের সাথে নিয়ে কুরআন শরীফ খতম মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

কুরআন শরীফ খতমের পর মানবজমিন পত্রিকার প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী ও সম্পাদক মাহবুবা চৌধুরীসহ সকল রিপোর্টারদের নেক হায়াত ও সুস্থতা লাভের জন্য দোয়া মোনাজাত পরিচালনা করেন ইসলামিক গবেষক লেখক ও বরুড়া সুন্নিুয়া কামিল মাদ্রাসার উপাধাক্ষ্য মাওলানা মুফতি মোহাম্মদ মিজানুর রহমান জাফরী মাদরাসার এইচ এম এম সালমান।

এ সময় হাফেজে কুরআন শিশুদের বিভিন্ন শিক্ষা সামগ্রী উপহার দিয়ে তাদের উন্নত খাবার পরিবেশন করেন নবজমিনের স্টাফ রিপোর্টার জাহিদ হাসান ও বরুড়া প্রতিনিধি ও বরুড়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ ইকরামুল হক।

এই কুরআন শরীফ খতম ও দোয়ার আয়োজন শেষে দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার জাহিদ হাসানের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরুড়া পৌরসভার মেয়র মোঃ বক্তার হোসেন বখতিয়ার, বরুড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যায়যায়দিনের বরুড়া প্রতিনিধি সহকারী অধ্যাপক মোহাম্মদ মাসুদ মজুমদার, সিনিয়র সাংবাদিক ও সাপ্তাহিক টেলিফোনের সম্পাদক মোঃ আবুল হাসেম, পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মাহফুজুর রহমান।

বরুড়া উপজেলা প্রেসক্লাবের সহসভাপতি দৈনিক রুপসী বাংলার বরুড়া প্রতিনিধি মোঃ জাহাঙ্গীর আলম, দপ্তর সম্পাদক দৈনিক ভোরের ডাক বরুড়া প্রতিনিধি রোটাঃওমর ফারুক দৈনিক বাংলার স্টাফ রিপোর্টার বি এম মহশিন, ক্লাবের প্রচার সম্পাদক ও দৈনিক নবচেতনার বরুড়া প্রতিনিধি মোঃ শরীফ উদ্দিন।

অত্র প্রতিষ্ঠানের শিক্ষক হাফেজ মোঃ গোলাপ হোসেন, হাফেজ মোঃ আবদুল্ল্যাহ, মোঃ তাবারক হোসেন সহ অত্র প্রতিষ্ঠানের প্রায় শতাধিক শিক্ষার্থী গন উপস্থিত ছিলেন।

এদিন প্রধান অতিথির বক্তব্য মেয়র মোঃ বক্তার হোসেন বলেন দৈনিক মানবজমিন সত্য প্রকাশে সব সময় অঙ্গিকার বদ্ধ, দেশের প্রথম ট্যাবলয়েড সংবাদ পত্র এই দৈনিক মানবজমিন। এ সময় তিনি দৈনিক মানবজমিনের সম্পাদক মতিউর রহমান সহ সংশ্লিষ্ট সকলের জন্য নিরন্তর শুভকামনা ব্যক্ত করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

You cannot copy content of this page