দ্বিতীয় দিনে কুমিল্লা সদর দক্ষিণে লকডাউন বাস্তবায়নে অভিযান অব্যাহত

মাজহারুল ইসলাম নোমান।।

গণপরিবহন বন্ধ নিশ্চিত করতে নিষেধাজ্ঞার দ্বিতীয় দিন (২৯ জুন) মঙ্গলবার সকাল থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ও কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের কুমিল্লা পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় অভিযান পরিচালনা করেন সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার শুভাশিস ঘোষ।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা প্রশাসন ও সদর দক্ষিণ মডেল থানা,লাকসাম হাইওয়ে ক্রসিং পুলিশ যৌথভাবে এ অভিযান চালায়। সরকারি নির্দেশনা মোতাবেক রিক্সা ব্যতিত অন্যান্য যাত্রীবাহী যান চলাচলের বিরুদ্ধে এ অভিযান পরিচালনা করা হয়।

নিষেধাজ্ঞা অমান্য করে গণপরিবহন চালানোর দায়ে সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট শুভাশিস ঘোষ ভ্রাম্যমান আদালত পরিচালনা করে (২৮ জুন সোমবার সকাল থেকে ২৯ জুন মঙ্গলবার দুপুর আড়াইটা পর্যন্ত) ১৬ মামলায় ২২ হাজার ৯’শ টাকা জরিমানা করা আদায় করেন।

করোনা পরিস্থিতিতে সরকার ঘোষিত নিষেধাজ্ঞা অমান্য করে গণপরিবহন চলাচলকারীদের বিরুদ্ধে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা প্রশাসন বিরামহীনভাবে কাজ করে যাচ্ছেন। এবং জনস্বার্থে সরকারের যেকোনো নির্দেশনা বাস্তবায়নে অভিযান অব্যাহত থাকবে

ভয়াভহ করোনার এ পরিস্থিতিতে কোন ভাবেই অপ্রয়োজনে মানুষ যাতে বাড়ি থেকে না বের হয়, সে ব্যাপারে উপজেলা প্রশাসন আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছেন বলে জানান উপজেলা নির্বাহী অফিসার শুভাশিস ঘোষ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page