নগরীর জলাবদ্ধতা সমাধানে ইপিজেডের ভিতরের খাল চালু হচ্ছে

নেকবর হোসেন।।
কুমিল্লা শহরে জলাবদ্ধতা এখনট নিত্যনৈমিত্তিক বিষয়। বিষয়টি নিয়ে সিটি কর্পোরেশনের সাথে কথা হয়েছে। কুমিল্লা ইপিজেটের ভিতরের খাল ওপেন করা হবে।

পরিবেশ দূষণও ও বড় একটি সমস্যা। এসব সমস্যার সমাধানে আমরা যৌথভাবে কাজ করে যাচ্ছি। গতকাল সোমবার বিশ্বপানি দিবস উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয়ে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান।

এ বছর ‘ভূগর্ভস্থ পানি, অদৃশ্য সম্পদ, দৃশ্যমান প্রভাব’ প্রতিপাদ্যে বিশ্বব্যাপী দিবসটি পালিত হচ্ছে। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক শাহাদাৎ হোসেন। জেলা প্রশাসনের আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্বে পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী খান মোহাম্মদ ওয়ালিউজ্জামান।

সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. মনিরুজ্জামান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. আবদুল লতিফ, উপ বিভাগীয় প্রকৌশলী শাহজালাল সেলিম, ইমরান হাসান, মোহাম্মদ সেলিম, অতিরিক্ত পুলিশ সুপার এম তানভীর আহমেদ, প্রবীন সাংবাদিক আবুল হাসানাত বাবুল, তরুণ সমাজকর্মী এম রুবেল হোসেনসহ উপ সহকারী প্রকৌশলীগণ, পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে আনন্দ শোভাযাত্রার আয়োজন করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page