নগরীর ২০ ওয়ার্ডে সাবেক ছাত্রনেতা বাবু’র মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদক
চলমান করোনা সংকটে এলাকার মানুষের পাশে রয়েছেন নগরীর ২০ ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী সাবেক ছাত্রনেতা ইমদাদুল হক চৌধুরী বাবু। কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপির নির্দেশে করোনা সংক্রমণ রোধে ও সচেতনতা সৃষ্টির লক্ষ্যে শুক্রবার তিনি এলাকার সাধারন মানুষের মাঝে মাস্ক বিতরণ করেছেন।

শুক্রবার সকাল ১১ টায় তিনি নগরীর ইয়াছিন মার্কেট ইপিজেড গেইট এলাকা থেকে কর্মসূচি শুরু করেন। দিনব্যাপি নগরীর উনাইসার, দিশাবন্দ, কাজীপাড়া ও লক্ষীনগর এলাকায় বিভিন্ন পেশার মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন। এসময় স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় সাবেক ছাত্রলীগ নেতা বাবু বলেন, ‘ চলমান করোনা সংকটের শুরু থেকে এলাকার মানুষের পাশে রয়েছি। করোনা সংক্রমণ প্রতিরোধে আমাদের অভিভাবক, প্রিয় নেতা বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি সারাদেশে এক দৃষ্টান্ত গড়েছেন। নেতার নির্দেশনা অনুযায়ী এলাকার মানুষের মাঝে এ মাস্ক বিতরণ করেছি। মানুষকে মাস্ক পড়া সহ করোনাভাইরাস সম্পর্কে সতর্ক থাকার জন্যে আহŸান করেছি। আগামীদিনেও তাদের সুখে-দু:খে পাশে থাকার প্রত্যাশা ব্যক্ত করেছি।’

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০