নববর্ষে কুমিল্লা স্টেডিয়ামে ঘুড়ি উৎসব

স্টাফ রিপোর্টার।।
বাংলা নতুন বছরকে স্বাগত জানিয়ে কুমিল্লা জেলা প্রশাসন ও কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে ঘুড়ি উৎসব।

প্রতি বছরের ন্যায় এবারও ঘুড়ি উৎসব কে কেন্দ্র করে কুমিল্লা স্টেডিয়ামে নানা বয়সী নারী-পুরুষ ও শিশু ছেলে মেয়েদের অংশ গ্রহন ছিল দেখার মতো।

ঘুড়ি উৎসবে অংশ নিতে হাতে ঘুড়ি নিয়ে আসে নানান বয়সের মানুষ। কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামের মাঠে ছেলে মেয়েদের ঘুড়ি নিয়ে মাতামাতি অনন্য উৎবে রূপ নেয়।

ঘুড়ি প্রতিযোগিতার অংশগ্রহণকারীদের হাতে জেলা ক্রীড়া সংস্থা থেকে ঘুড়ি তুলে দেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন, তাছাড়াও কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে ঘুড়ি উৎসব দেখতে আসা শিশুদের হাতে বেলুন ও বাঁশি প্রদান করা হয়।

পরে ঘুড়ি প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ঘুড়ি উৎসবের প্রধাান অতিথি কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ডাক্তার তাহসিন বাহার সূচনা, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট শামসুল তাবরীজ, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রুমেন, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিক উল্লাহ খোকন।

অনুষ্ঠানে আরো রউপস্থিত ছিলেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এয়ার আহাম্মেদ সেলিম, সদস্য আতিকুর রহমান আব্বাসি।

অনুষ্ঠান পরিচালনা করেন সাংবাদিক ও কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সদস্য দেলোয়ার হোসেন জাকির।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page