নানা আয়োজনে কুমিল্লায় শিক্ষাবোর্ডের শহীদ শেখ রাসেল দিবস পালন

নেকবর হোসেন।।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেল ৫৮তম জন্মবার্ষিকী ও জাতীয় দিবস পালন করেন কুমিল্লা শিক্ষাবোর্ড।
এবছর শেখ রাসের দীপ্ত জয়োল্লাস অদ্যম অাত্মবিশ্বাস স্লোগানটি সামনে রেখে দিবসটি পালন করা হয়।

সোমবার (১৮) অক্টোবর সকালে বোর্ড চেয়ারম্যান প্রফেসর মোঃ আবদুস ছালাম -এর নেতৃত্বে বোর্ডের সকল কর্মকর্তা ও কর্মচারীগণ নিয়ে শেখ রাসেল স্মরণে বোর্ডর অস্থায়ীভাবে তৈরি শেখ রাসেলের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে স্মরণ করেন কুমিল্লা শিক্ষাবোর্ড কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

পরে বোর্ড আঙ্গিনায় বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন। বাদযোহর শিক্ষাবোর্ড মসজিদে দোয়া ও মাহফিলের আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো: আবদুস ছালাম। তিনি তাঁর বক্তব্যে বলেন- বাঙ্গালীর ইতিহাসের মহানায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের সকল প্রেরণার উৎস।তার পুত্র শেখ রাসেল ছিলেন দীপ্ত জয়োল্লাস একটি ছেলে। বঙ্গবন্ধু রাসেলকে খুবই আদর করতেন। এবং নানা সংগ্রামের মাঝেও জাতির পিতা রাসেলকে পাশে রাখতেন।

অলোচনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বোর্ডের সচিব প্রফেসর নূর মোহাম্মদ,কর্মচারী সমিতির সভাপতি মোহাম্মদ আব্দুল খালেদ, অনুষ্ঠান সঞ্চালনা করেন বিদ্যালয় উপ-পরিদর্শক কামরুলজ্জামান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজ পরিদ্শক জহিরুলই সলাম পটোয়ারী।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরীক্ষা নিয়ন্ত্রক ড.মোহাম্মদ আসাদুজ্জামান, বিদ্যালয় পরিদর্শক প্রফসর আজহারুল ইসলাম,বোর্ড উপপরিচালক (হি. ও নি.) মোহাম্মদ ছানাউল্ল্যাইসহ প্রমুখ

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page