নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্দ্ধগতির প্রতিবাদে কুমিল্লায় বিএনপির বিক্ষোভ সমাবেশ

মোঃ জহিরুল হক বাবু।।
তেল, গ্যাস, বিদ্যুৎ পানিসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্দ্ধগতির প্রতিবাদে কুমিল্লা দক্ষিন জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে কুমিল্লা ধর্মসাগরপাড় বিএনপির অস্থায়ী কর্যালয়ে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু।

কেন্দ্রীয় বিএনপির ত্রাণ ও পূর্নবাসন সম্পাদক এবং কুমিল্লা দক্ষিন জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাজী আমিন উর রশিদ ইয়াছিন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির (কুমিল্লা বিভাগীয়) সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিঞা, কেন্দ্রীয় নির্বাহী কমিটির (কুমিল্লা বিভাগীয়) সহ-সাংগঠনিক সম্পাদক মো. সায়েদুল হক সাঈদ।

সামাবেশে মহানগরের বিভিন্ন ওয়ার্ড ও জেলার বিভিন্ন উপজেলা থেকে বিএনপির নেতৃবৃন্দ মিছিল নিয়ে অংশগ্রহন করেন। সমাবেশে কেন্দ্রীয়, জেলা ও মহানগর বিএনপির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু বলেন, তেল, গ্যাস, বিদ্যুৎ ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের সীমাহীন উর্ধ্বগতির কারণে সাধারণ মানুষের জীবন যাত্রায় ব্যাঘাত ঘটছে। সাধারণ খেটে খাওয়া মানুষের নাভিশ্বাস উঠেছে। তেলের দাম বাড়ার কারণে পরিবহণে ভাড়া বেড়েছে। ফলে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির দাম বেড়ে গেছে। এতে সাধারণ খেটে খাওয়া মানুষের জীবনে প্রভাব পড়েছে। দ্রব্যমূল্যের উর্ধ্বগতির কারণে তারাও আজ দিশেহারা।

তিনি আরো বলেন, এই সরকারকে হটাতে হলে রাজপথে নামতে হবে, রক্তে রঞ্জিত করতে হবে রাজপথ তবেই এই সরকারের পতন হবে। তাদের সময় শেষ হয়ে এসেছে, সরকারের উচিৎ ক্ষমা চেয়ে পদত্যাগ করে জনগনের কাছে ক্ষমতা তুলে দেয়া। না হয় টেনে হিচড়ে ক্ষমতার মসনদ থেকে নামানো হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page