নৌকার জন্য ভোট চাওয়ায় কুমিল্লায় উপজেলা চেয়ারম্যানকে জরিমানা

নিউজ ডেস্ক।।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আচারবিধি লঙ্ঘনের অপরাধে জয়িতা অনুষ্ঠানে নৌকা প্রতিকের প্রার্থী স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলামের জন্য নৌকায় ভোট চাওয়ায় কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জাকির হোসেনকে ৫ হাজার টাকা জরিমানা আদায় করেছে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) এনামুল হাছান।

বুধবার (১৩ ডিসেম্বর) বিকেলে উপজেলা পরিষদের সামনে এ জরিমানা আদায় করা হয়।

জানা যায়, বুধবার সকালে উপজেলা প্রসাশনের ও মহিলা বিষয়ক অধিদপ্তর আয়োজনে উপজেলা হল রুমে জয়িতা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান জাকির হোসেন বলেন, বর্তমান সরকার নারীদের ব্যাপক উন্নয়ন মূলক কাজ করছেন। পাশাপাশি অনেক সম্মানও দিয়েছেন। ভবিষ্যতে নারীদের এ উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে নৌকাকে জয় যুক্ত করতে হবে। যা উপজেলা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন রিটার্নিং কর্মকর্তার নজরে আসে। নির্বাচনীয় আচরণবিধি লঙ্ঘনের অপরাধে জরিমানা করা হয়।

এ বিষয় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) এনামুল হাছান বলেন, আজকে জয়িতা অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান মোঃ জাকির হোসেন নির্বাচনীয় আচারণবিধি লঙ্ঘন করে নৌকার জন্য ভোট চাওয়ায় ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

তিনি আরো বলেন, সংসদ নির্বাচন আচরণ বিধিমালা অনুযায়ী প্রতীক বরাদ্দের আগে কোন প্রতীকের পক্ষে এভাবে ভোট চাওয়া আচরণবিধি লংঘন। তাই জরিমানা করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page