প্রধানমন্ত্রীর স্বপ্ন বাংলাদেশের প্রতিটি মানুষের সুশিক্ষায় ভাগ্য পরিবর্তন করা-এমপি ইউসুফ হারুন।।

মনির খাঁন, মুরাদনগর উপজেলা প্রতিনিধি।।
মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা এর স্বপ্ন বাংলাদেশের প্রতিটি মানুষকে সুশিক্ষায় উন্নত জাতি হিসেবে ভাগ্য পরিবর্তন করা,বিশ্বের দরবারে বাংলাদেশকে আগামী ১০ এবং ১৫ বছরের মধ্যে একটি উন্নত রাষ্ট্র হিসাবে পরিচিতি লাভ করা।
বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে বঙ্গন্ধুর কন্যা শেখ হাসিনার দিন-রাত দেশের উন্নয়ন এবং মানুষের ভাগ্য পরিবর্তন করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। তারই মাইলফলক বাংলাদেশের প্রতিটি মানুষের মাথাপিছু আয় আজ দারিয়েছে আড়াই হাজার ডলার।

সুশিক্ষায় দেশ এবং জাতিকে উন্নয়ন দিতে পারে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ।

রবিবার সকালে কুমিল্লার মুরাদনগর উপজেলার জাহাপুর ইউনিয়নের বাখরাবাদ বাজার মাঠে জাহাপুর,দারোরা ও ছালিয়াকান্দি ইউনিয়ন আ’লীগের আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তবে বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ।

তিনি আরো বলেন, বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও “গ্রাম হবে শহর” এই শ্লোগানকে সামনে রেখে আসন্ন্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল গ্রহণযোগ্য ব্যক্তি হিসেবে যাকেই দলের নমিনেশন দেবে, তার পক্ষেই আমরা সবাই একত্রিত হয়ে কাজ করে যাব। দলের ভিতরে অনেক গ্রহণ যোগ্য প্রার্থী রয়েছেন, তারই মধ্যেই দল যোগ্য ব্যক্তিকেই চুলছেরা বিশ্লেষণ করে নৌকার প্রতীক দিবেন।

জাহাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সফিকুল ইসলাম সফিক এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সভাপতি মু.রুহুল আমিন, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কাজী আবুল খায়ের চেয়ারম্যান।

মুরাদনগর উপজেলার সাবেক ছাত্রলীগের সভাপতি ফয়সাল আহমেদ নাহিদের সঞ্চালনায় এ সময় আরো বক্তব্য রাখেন, জেলা মৎস্যজীবী লীগ সদস্য সচিব রাজিব মুন্সী, উপজেলার যুবলীগের ভারপ্রাপ্ত আহ্বায়ক রুহুল আমিন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ হাফিজ খান প্রমুখ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page