বঙ্গবন্ধুর সমাধিতে কুমিল্লা দক্ষিণ জেলা আ.লীগের শ্রদ্ধা

নিউজ ডেস্ক।।
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির সদস্যরা।

শনিবার (২৭ মে) দুপুরে সাবেক রেলপথ মন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুজিবুল হক এমপির নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এরপর টুঙ্গিপাড়া মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

দোয়া ও মুনাজাত শেষে মজিবুল হক সাংবাদিকদের বলেন, ‘বিএনপি একটি অরাজনৈতিক দল। ক্যান্টনম্যান্ট থেকে বিএনপির জন্ম। বিএনপি সঠিক রাজনৈতিক দল নয়। অতএব তাদের কথা অগোছালো। তারা নিজেরাই একটি সন্ত্রাসী দল। আওয়ামী লীগ তৃণমূল থেকে গড়ে উঠা এদেশের সবচেয়ে প্রাচীন, জনগণ স্বীকৃত। এ উপমহাদেশে সবচেয়ে বৃহৎ রাজনৈতিক দল আওয়ামী লীগ। এ আওয়ামী লীগকে নিয়ে বিএনপির সেক্রেটারি সাহেব যে মন্তব্য করেছেন, তা মিথ্যা ও ভিত্তিহীন।

এসময় উপস্থিত ছিলেন— সহ-সভাপতি জসিম উদ্দিন আহমেদ চৌধুরী, কুমিল্লা-৫ (বুড়িচং ও ব্রাহ্মণপাড়া) আসনের সংসদ সদস্য আবুল হাসেম খান, কুমিল্লা-৮ (বরুড়া) আসনের সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল, গোলাম সারওয়ার, মো. ইলিয়াছ মিয়া, জাহাঙ্গীর খান চৌধুরী, সামছুদ্দিন কালু, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাজ্জাদ হোসেন স্বপন, পার্থ সারথী দত্ত, এম এ করিম মজুমদার, সাংগঠনিক সম্পাদক রুপম মজুমদার, অ্যাডভোকেট কামরুল ইসলাম, আশিকুন্নবী বাপ্পী, দপ্তর সম্পাদক মো. শহিদ উল্লাহ, মহিলা বিষয়ক সম্পাদক নাছরিন আক্তার মুন্নী, কোষাধ্যক্ষ আলী আকবর, উপদেষ্টা পরিষদের সদস্য সেলিমা সোবহান খসরু, নুরুননবী ভূইয়া কামাল, প্রচার সম্পাদক খালেদ আহমেদ প্রমুখ।

শ্রদ্ধা নিবেদন শেষে ফাতেহা পাঠ করেন নেতারা। জাতির পিতা ও ১৯৭৫ সালের ১৫ আগস্টে হত্যাকাণ্ডের শিকার অন্যান্য শহীদদের বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া মোনাজাতে অংশনেন।পরে বঙ্গবন্ধুর সমাধিসৌধ কমপ্লেক্স অডিটোরিয়ামে জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটি ও উপদেষ্টা পরিষদের যৌথ সভা অনুষ্ঠিত হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page