বরুড়ায় মা ও শিশু হাসপাতাল করা হবে এমপি শামীম

আরাফাত হোসেন।।
বরুড়ায় মা ও শিশু হাসপাতাল নির্মান করা হবে বলে মন্তব্য করেন কুমিল্লা ০৮ আসনের সংসদ সদস্য এ জেড শফিউদ্দিন শামীম। কুমিল্লার বরুড়া উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে বরুড়া উপজেলা পরিষদ নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ হামিদ লতিফ ভূঁইয়া কামাল এর সভাপতিত্বে ৬ষ্ঠ উপজেলা পরিষদের প্রথম সভায় অনুষ্ঠিত হয়।

(১৯) জুন সোমবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সভা অনুষ্ঠিত হয়।অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বরুড়া উপজেলা নির্বাহী- অফিসার নু-এমং মারমা মং।

এসময় শফিউদ্দিন শামীম বলেন, সড়কের পাশে যারা বাড়িঘর করবে সড়ক থেকে ৩ ফিট জায়গা খালি রাখতে হবে এবং সড়কের পাশে ফিশারিজ করা যাবে না।

তিনি আরো বলেন, বরুড়ায় কিশোর গ্যাং বন্ধ করতে হবে।রাতে তরুণ,তরুণীদের বাহিরে থাকা বন্ধ করতে হবে। বরুড়া বাজারে যানযট কমাতে দিনের বেলা মালামাল লোড ও আনলোড বন্ধ করতে হবে। রাত ১০ টার পর জরুরী পন্য ব্যতিত সকল দোকান বন্ধ করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন বরুড়া পৌরসভার মেয়র মোঃ বক্তার হোসেন বখতিয়ার, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান মোঃ ফরহাদ হোসেন, মহিলা ভাইস-চেয়ারম্যান মোঃ মিনুয়ারা বেগম, বরুড়া থানা ওসি মোঃ রিয়াজ উদ্দিন চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহিবুস সালাম খান, সহ বরুড়া উপজেলা পরিষদের কর্মকর্তা, সাংবাদিক ও কর্মচারীবৃন্দ।

এদিন সকালে নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান নেতাকর্মীদের নিয়ে বঙ্গবন্ধুর মুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানান,পরে পরিষদ সভায় যোগ দিয়ে, নিজ নিজ অফিসে গিয়ে প্রথম কর্ম দিবস পালন করেন।প্রথম কর্মদিবসে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এর অফিসে ছিল নেতাকর্মীদের ভীড়,সকলে ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে এসেছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page