বরুড়ায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

বরুড়া প্রতিনিধি।।
কুমিল্লার বরুড়ায় মোঃ ইমন হোসেন (১৯) নামে এক কলেজ ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।শনিবার (১ অক্টোবর) বেলা ১১টায় নিজ থাকার ঘরে সিলিং ফ্যানের হুকের সাথে প্লাষ্টিকের রশি পেছিয়ে ঝুলে আত্মহত্যা করে।ইমন উপজেলার ঝলম ইউনিয়নের মহিদপুর গ্রামের সিঙ্গাপুর প্রবাসী কামাল হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়,ইমন তার দুই ভাইসহ মাকে নিয়ে বরুড়া সরকারি কলেজের পূর্ব পাশে শাহিন ভূইয়ার ভবনের তৃতীয় তলায় ভাড়া থাকেন। তার বাবা কামাল হোসেন সিঙ্গাপুর থাকেন। ইমন কুমিল্লায় রূপসী বাংলা কলেজে দ্বাদশ শ্রেনীতে পড়াশোনা করেন।বৃহস্পতিবার বিকালে তার ক্যান্সার রোগীকে নানীকে দেখার জন্য তার মা নানার বাড়িতে যায়।বাসায় ইমন একাই ছিলো।

বৃহস্পতিবার রাত ১১ টা থেকে শুক্রবার সকাল পর্যন্ত তার মা তাকে ফোনে পাচ্ছিলেন না। সে ফোন ধরতেছে।পরে শুক্রবার সকালে তার মা বাসায় এসে দরজা না খুলাতে। লোকজন নিয়ে দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে দেখে সিলিং ফ্যানের হুকের সাথে প্লাষ্টিকর রশি গলায় লাগিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পরে আশে পাশের লোকজন পুলিশকে খবর দেয়।

বরুড়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মফিজুল ইসলাম বলেন,আমি খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়েছি।লাঁশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছি।ময়না তদন্তের পর মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page