বরুড়ায় মাদ্রাসার ৩ শিশুকে ধ’র্ষনের অভিযোগ

আরাফাত হোসেনঃ
কুমিল্লার বরুড়া উপজেলার ২নং ভবানীপুর ইউনিয়নের নরিন্দ্র গ্রামের আলী আকবর(৫৫) নামে এক বৃদ্ধ মাদ্রাসার ৩ শিশু ধর্ষনের অভিযোগ উঠেছে।

থানা ও মাদরাসা সুত্রে জানা যায় বরুড়া উপজেলার ভবানীপুর ইউনিয়ন নরিন মহিলা মাদরাসার ৩ শিশুকে পর্যায় ক্রমে ধর্ষণ করে নরিন গ্রামের আলী আকবর (৫৫)।সে গ্রামের আলী আজ্জমের ছেলে।জানা যায় মাদরাসার আঙ্গিনার পাশে আলী আকবরের ঘর।সে ২০ মার্চ দুপুরে ১০ বছরের এক শিশুকে ধর্ষণ করেছেন বলে তার মা অভিযোগ করেন। ঐ দিন রাত ৮ টার সময় তাঁকে তার পরিবার বরুড়া সরকারি হসপিটাল নিয়ে আসে।রাতে তার পরিবার থানায় অভিযোগ করলে পুলিশ আলী আকবরকে গ্রেফতারের চেষ্টা চালায়। ২১ মার্চ সকালে একই মাদরাসা আরো ২ শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ এনে পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হয়।

স্হানীয় সূত্রে জানা যায় আলী আকবর শিক্ষার্থীরা মাঠে খেলাধুলা করতে নামলে ছোট শিশুদেরকে চকলেট, চানাচুর, অথবা নগদ ১০ টাকার প্রলোভন দেখিয়ে ঘরে নিয়ে এ কাজ করে।

এই বিষয়ে মাদরাসা প্রতিষ্ঠাতা মাওলানা মোঃ ইলিয়াছ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মাদরাসা ৪ শত শিক্ষার্থী আছে। তল্লাশি করে ৩ জনকে অসুস্থ পেয়েছি। তিনজনের পরিবারকে বিষয়টি জানিয়েছি। ভয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে জানায়নি।পরিবারের পক্ষ থেকে তার বিচারের দাবী জানাচ্ছে। পরিবারে দাবী সে আরো কয়েক জনের সাথে এ ঘটনা ঘটিয়েছে।

এ বিষয় বরুড়া থানা ওসি মোঃ ইকবাল বাহার মজুমদার বলেন, ঘটনা শুনার সাথে সাথে তাকে আইনের আওতায় আনার চেষ্টা করেছি। এ বিষয়ে কাউকে ছাড় দেওয়া হবে না।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page