বরুড়ায় যথাযোগ্য মর্যাদায় শেখ রাসেল দিবস ২০২১অনুষ্ঠিত

বরুড়া প্রতিনিধিঃ

শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস, অদম্য আত্মবিশ্বাস এই প্রতিপাদ্যকে সামনে রেখে বরুড়া উপজেলায় শেখ রাসেল দিবস -২০২১যথাযোগ্য মর্যাদায় ও আড়ম্বরপূর্ণভাবে উদযাপিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বরুড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরুড়া পৌরসভার মাননীয় মেয়র মোঃ বকতার হোসনে বখতিয়ার।অনুষ্ঠানে আরো উপস্হিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মীর রাশেদুজ্জামান রাশেদ, বরুড়া জোনাল অফিসের ডিজি এম মোঃ জালাল উদ্দীন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডা. কামরুল হাসান, উপজেলা কৃষি অফিসার মোঃ নজরুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ বোরহান উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার একে এম সাইফুল ইসলাম,উপজেলা নির্বাচন অফিসার মোঃ আজহারুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফজলুল হক সহ সকল বিভাগীয় কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধিবৃন্দ, বীরমুক্তিযোদ্ধাগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ, শিক্ষার্থীবৃন্দ।

এই সময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শেখ রাসেল-এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ,সেমিনারের আয়োজন, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন, বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ,ও শিক্ষার্থীদের মাঝে তালের চারা বিতরণ ও তালের চারা রোপণ করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page