বরুড়া পৌরসভার মেয়র ও কাউন্সিলর পদপ্রার্থীদের নির্বাচনী প্রচারনা শুরু

বরুড়া প্রতিনিধিঃ
আসন্ন ৩০শে জানুয়ারী বরুড়া পৌরসভার নির্বাচনকে সামনে রেখে সকল মেয়র ও কাউন্সিলর পদপ্রার্থীদের নিজ নির্বাচনী এলাকা জনসংযোগ ও পথসভা,জনগনের সাথে মতবিনিময় করছেন। বরুড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৫ জন প্রার্থী লড়ছেন,তারমধ্যে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত দলীয় নৌকা (মার্কা) ১জন, বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী ২ জন, বাংলাদেশ জাতীয়তা বাদী দল বিএনপি ১জন, ইসলামিক ফ্রন্ট ১ জন।

বরুড়া পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত( নৌকা) মার্কা দলীয় পদপ্রার্থী সাবেক ছাত্র লীগের সভাপতি ও উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক মোঃ বকতার হোসেন (বখতিয়ার), তিনি বরুড়া উপজেলা সংসদ সদস্য জনাব নাছিমুল আলম চৌধুরী নজরুল এমপি সাহেবের অনুসারী বলে জানা যায়। আরেকদিকে বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী সাবেক পৌর মেয়র বাহাদুজ্জামান (নারিকেল গাছ) মার্কা,উপজেলা যুবলীগ নেতা মিয়া কামরুল ইসলাম (হেলমেট) মার্কা তারা ২জন বরুড়া উপজেলা চেয়ারম্যান এন এম মইনূল ইসলাম এর অনুসারী বলে জানা যায়। আরেকদিকে বিরোধী দলীয় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি থেকে বর্তমান পৌর মেয়র (ধানের শীষ) মার্কা।

বরুড়া পৌর এলাকা ঘুরে জানা যায় যে ব্যাক্তি এলাকার উন্নয়ন করবে তাকে জনগন ভোট দিবে।গত ১০ বছরে বরুড়া পৌরসভায় উন্নয়ন মূলক কোন কাজ হয়নি। বরুড়া পৌর এলাকার সকল রাস্তাঘাট, ড্রেনেজ ব্যবস্থা বেহাল দশা। তাই বরুড়া পৌরসভার চেয়ারে একজন যোগ্য, সৎ, নিষ্ঠাবান, শিক্ষিত ব্যাক্তিকে পেতে চায় পৌরবাসী।

এই বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত (নৌকা) মার্কা মেয়র পদপ্রার্থী মোঃ বকতার হোসেন (বখতিয়ার) বলেন আমি বিজয়ী হলে বরুড়া পৌর শহরের যানযট ড্রেনেজ ব্যবস্থা, রাস্তাঘাট উন্নয়ন সহ সকল উন্নয়ন মূলক কাজ করব।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১