বরুড়া পৌরসভা নির্বাচনে নৌকা মার্কা মেয়র পদপ্রার্থীর জনসংযোগ

আরাফাত হোসেন, বরুড়া প্রতিনিধি।।
আসন্ন ৩০ শে জানুয়ারী কুমিল্লার বরুড়া পৌরসভা নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কা মোঃ বক্তার হোসেন বখতিয়ার ৮ নং ওয়ার্ড অর্জুনতলা গ্রামে নির্বাচনী জনসংযোগ অনুষ্ঠিত হয়।

বরুড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৫জন প্রার্থী লড়ছে। তার মধ্যে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত (নৌকা) মার্কা ১ জন,বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী ২জন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ১জন, ইসলামীক ফ্রন্ট ১ জন। বরুড়া পৌরসভা নির্বাচনে নৌকা মার্কা মোঃ বক্তার হোসেন প্রতিটি ওয়ার্ড ও গ্রামে ঘুরে গরীব, দুঃখী মানুষের কথা শুনছেন, তাদের কাছে ৩০ তারিখ নৌকা মার্কা ভোট প্রার্থনা করেন।

এই সময় উপস্থিত ছিলেন বরুড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দীন লিংকন, বরুড়া পৌরসভার আহ্বায়ক মোঃ আব্দুর রশিদ, ঢাকাস্হ বরুড়া জনকল্যান সমিতির যুগ্ম আহ্বায়ক নূর উদ্দিন খন্দকার স্বপন, বরুড়া সেচ্ছাসেবকলীগ নেতা, এজি এস শাহজাহান সহ আরো অনেক নেতাকর্মী ও গন্যমান্য ব্যাক্তি।

এই বিষয়ে নৌকা মার্কা মার্কা মোঃ বক্তার হোসেন বলেন আমি বিজয়ী হলে বরুড়া পৌরসভাকে ২য় শ্রেনি থেকে ১ম শ্রেনিতে উন্নীত করব,বরুড়া পৌরসদর বাজারে যানযট নিরশন করব,ড্রেনেজ ব্যাবস্হা, রাস্তাঘাট উন্নয়ন, সহ বড় পরিকল্পনা করা হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page