বর্ণাঢ্য আয়োজনে কার্নিভালের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

স্টাফ রিপোর্টারঃ বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে ইন্টারনেট সেবাদান প্রতিষ্ঠান কার্নিভালের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। এ উপলক্ষ্যে সোমবার সন্ধ্যায় কুমিল্লা ঝাউতলা অফিসে কেক কাটা ও প্রতিষ্ঠানের ভবিষ্যত লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে আলোচনা করা হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে অনুষ্ঠানের প্রথম পর্বে কুমিল্লা কার্নিভালের পার্টনার ও নাইস পাওয়ার এ্যান্ড আইটি সলিউশনের ডিরেক্টর সাইফুল আলম রনি ও তাহসিন বাহার সূচনা কেক কাটেন।

পঞ্চমবর্ষ শেষ করে ষষ্ঠ বর্ষে পদার্পন করলো কার্নিভাল ইন্টারনেট। তাই নতুন বছরে নতুন প্রত্যয়ে উজ্জীবিত কার্নিভালের সদস্যরা।

অনুষ্ঠানের প্রথম পর্ব শেষে দ্বিতীয় পর্বে কুমিল্লা কার্নিভালের পার্টনার ও নাইস পাওয়ার এ্যান্ড আইটি সলিউশনের ডিরেক্টর সাইফুল আলম রনি ও তাহসিন বাহার সূচনা প্রতিষ্ঠানের কর্মরত কর্মকতা ও প্রকৌশলীদের সাথে মতবিনিময় করেন।

মতবিনিময় সভায় গ্রাহক শুভাকাঙ্খিীদের উদ্দেশ্য ডিরেক্টর সাইফুল আলম রনি বলেন, নিরবচ্ছিন্ন ইন্টারনেট সেবায় কার্নিভাল বদ্ধপরিকর। কার্নিভালের কর্মরত কর্মকর্তা ও প্রকৌশলীরা বলেন, অতীতের চেয়ে ভবিষ্যতে আরো ভালো সেবা পাবেন কুমিল্লার গ্রাহকরা। কারন গ্রাহকদের সন্তুষ্ঠিই কার্নিভালের লক্ষ্য ও উদ্দেশ্য।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কার্নিভাল কুমিল্লা অফিসের সিইও সৈয়দ সুলতান ফরহাদ কাদরিয়া, ম্যানেজার (অপারেশন) মোঃ ইয়াছির আরাফাতসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

You cannot copy content of this page