বাংলা সংস্কৃতি বলয় এর কুমিল্লা সংসদের প্রীতি সম্মিলনী

আলমগীর হোসেন।।
বাংলা সংস্কৃতি বলয় এর বিশ্বকমিটির সভাপতি শ্রী সেবক ভট্টাচার্যের কুমিল্লা আগমন উপলক্ষে এক প্রীতি সম্মিলনী আয়োজন করে কুমিল্লা সংসদ।

শুক্রবার সন্ধায় কুমিল্লা কবি নজরুল ইন্সটিটিউট কেন্দ্রে আয়োজিত প্রীতি সম্মিলনীতে প্রধান আলোচক বিশ্ব কমিটির সভাপতি শ্রী সেবক ভট্টাচার্য।

অনুষ্ঠানে বক্তব্য দেন বাংলা সংস্কৃতি বলয় এর বিশ্বকমিটির সহ সভাপতি দীপক চন্দ্র ঘোষ, বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের যুগ্ম-সাধারন সম্পাদক ও বাংলা সংস্কৃতি বলয় এর বিশ্বকমিটির মহাসচিব কাজী মাহতাব সুমন, আদর্শ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বাংলা সংস্কৃতি বলয় কুমিল্লা সংসদ এর আহ্বায়ক রুবেল কুদ্দুস। বিশ্বকমিটির প্রথম সভার সিদ্ধান্ত সমূহ এর উপর আলোচনা করেন বিশ্ব কমিটির নির্বাহী সদস্য দেলোয়ার হোসেন জাকির।

শুরুতে বাংলা সংস্কৃতি বলয় কুমিল্লা সংসদ এর পক্ষ থেকে ফুল দিয়ে বরন করেন সদস্য হূরে জান্নাত আলো এবং সানজিদা রোমানা এবং বিশ্বকমিটির পক্ষে ফুলেল শুভেচ্ছা জানান বিশ্ব কমিটির নির্বাহী সদস্য দেলোয়ার হোসাইন আকাইদ ও ফয়সাল আহমেদ অনন্ত।

কুমিল্লার ঐতিহ্যবাহী খাদি শিল্পের উপহার তুলে দেন বিশ্বকমিটির সভাপতি হাতে বিশ্বকমিটির নির্বাহী সদস্য শাহ মজিবুল হক।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বাংলা সংস্কৃতি বলয় বিশ্বকমিটির যুগ্ম মহাসচিব এস এ এম আল মামুন।

অনুষ্ঠানে বাংলা সংস্কৃতি বলয়ের কুমিল্লা সংসদ ও বিশ্ব কমিটির নেতৃবৃন্দসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page