বাঙ্গরাবাজারের মেটংগরে গাঁজাসহ আটক ২

ম. শাহানূর আলম খাঁন।।
কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরাবাজার থানাধীন মেটংগর এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক পাচারকারীকে আটক করেছে বাংগরাবাজার থানা পুলিশ।
১৭ এপ্রিল শনিবার সোয়া ৩টায় তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- কুমিল্লা মুরাদনগর উপজেলার অন্তর্গত বাংগরাবাজার থানার সাহেবনগর গ্রামের জাকির হোসেনের ছেলে মো. সোহাগ মিয়া(২৫) ও একই থানার হায়দরাবাদ গ্রামের জামাল উদ্দিনের ছেলে হাবিবুর রহমান ওরফে তুষার (২২)।

আটককৃতদের ভাষ্যমতে, তারা উল্লেখিত থানার হায়দরাবাদ গ্রামের মৃত খলিল মিয়ার ছেলে রবিউল আউয়াল(৩০) এর কাছ থেকে উক্ত গাঁজা ক্রয় করে।

এ বিষয়ে বাঙ্গরাবাজার থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান সাংবাদিকদের জানান, ‘আজ শনিবার রাত ৩.১৫টায় গোপন সংবাদের ভিত্তিতে সাব ইন্সপেক্টর মো. শাহনেওয়াজ ও মো. জুয়েল সঙ্গীয় ফোর্সসহ বাংগরাবাজার থানার মেটংগর সিএনজি স্টেশনে অভিযান চালায়। মাদকদ্রব্য পাচারকারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে একটি সাদা গাড়িতে করে পালাবার চেষ্টা করে। পুলিশের সন্দেহ হলে তাদেরকে আটক করে তল্লাশি চালায়। তল্লাশিকালে তাদের সাথে প্রায় ১০ কেজি গাঁজার একটি প্যাকেট পাওয়া যায়। দুজনকে আটক করে গাড়ি ও গাঁজাসহ থানায় নিয়ে আসে’।

সাব ইন্সপেক্টর মো. শাহনেওয়াজ জানান, হায়দরাবাদ এলাকা থেকে মাদক নিয়ে ঢাকায় যেতে পারে এমন গোপন সংবাদের ভিত্তিতে মেটংগরের সিএনজি স্টেশনে অভিযান চালাই। পুলিশ দেখে আটককৃতরা চট্ট -গ-১২-৬৫৫৩ নম্বরের গাড়িতে করে পালাবার চেষ্টা করে। এসময় আটককৃতদের ব্যাগ তল্লাশি করে ১০কেজি গাঁজা উদ্ধার করি। গাড়ি ও গাঁজাসহ তাদের দুজনকে বাংগরাবাজার থানায় নিয়ে আসি।

আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং(০৫) তারিখ ১৭/৪/২০২১। তাদরকে আদালতে প্রেরণ করা হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০