বাঙ্গরায় দোকানের তালা কেটে সাড়ে চার লাখ টাকা চুরি

এন এ মুরাদ।।
কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন নবীয়াবাদ মাদ্রাসা মার্কেটের নুরজাহান মেডিকেলের তালা কেটে ৪লাখ ৭০ হাজার চুরির অভিযোগ। শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টা থেকে ৭ টার মধ্যে এমন ঘটনা ঘটে।
চুরির অভিযোগ পেয়েছেন বলে বিষয়টি নিশ্চিত করেছেন বাঙ্গরা বাজার থানা ওসি কামরুজ্জামান তালুকদার। তবে চুর এখনো অধরা।

অভিযোগ সূত্রে জানা যায়, দোকানের মালিক সুমন দোকান বন্ধ করে মাগরিবের নামাজ পড়তে মসজিদে যায়। নামাজ শেষে দোকানে কাছে এসে দেখেন সার্টারের তালা কাটা। তখন ভীতরে প্রবেশ করে দেখেন তার ব্যবসার ৪ লাখ ৭০ হাজার টাকাসহ ৬ টি মোবাইল নিয়ে গেছেন। এর মধ্যে একটি মোবাইল ছিল অন্য এক নামাজী ব্যাক্তির।

দোকান মালিক সুমন মিয়া বলেন, আমি খালার বাড়িতে থেকে পড়াশোনা মার্স্টাস (কামিল) পর্যন্ত পড়েছি। পাশা-পাশি পল্লী চিকিৎসকের কোর্স করে ফার্মেসির ব্যবসা শুরু করি। একটি ব্যবসায় সংসার চালাতে হিমশিম খাচ্ছিলাম । তাই দোকনের মধ্যে বিকাশ এজেন্টের ব্যবসাও চালু করি। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় যখন দোকান বন্ধ করে নামাজ পড়তে যাই, তখন আমার পাশের তিনটি দোকান – সুপ্তি স্বর্ণ শিল্পালয়, দ্বীপ ফ্যাশন ও জামান এন্টার প্রাইজ খোলা ছিল। ওই দোকানগুলো খোলা অবস্থায় আমার দোকানের তালা কেটে দুর্ধর্ষ চুরি করে বিকাশের মোবাইলসহ ব্যবসার পুঁজি চার লাখ সত্তোর হাজার টাকা নিয়ে যায়।

বিষয়টি নিয়ে এলকাবাসীর সাথে কথা হলে দিনের আলোতে মার্কেট খোলা অবস্থায় এমন চুরির ঘটনায় তারা বিষ্মিত। এর আগেও এই মার্কেটে এমন চুরির ঘটনা ঘটেছে বলে মাদ্রাসা মার্কেটের ব্যবসায়ী জামান জানান।
বাঙ্গরা বাজার থানা অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার বলেন, চুরি ঘটনায় জড়িতদের সনাক্ত করে আটকের চেষ্টা চলছে। ###

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page