বাঞ্ছারামপুরের তালিকাভুক্ত সন্ত্রাসী ইকবাল হোসেন হোমনায় গ্রেফতার

সোনিয়া আফরিন।।
বি.বাড়িয়ার বাঞ্ছারামপুরের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী মো. ইকবাল হোসেনকে (৫৩) গ্রেফতার করেছে হোমনা থানা পুলিশ।

আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজেলার দৌলতপুর বাজার থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

সে বাঞ্ছারামপুরের তাতুয়াকান্দির মিজানুর রহমান মাস্টারের ছেলে। তার বিরুদ্ধে হোমনা ও বাঞ্ছারামপুর থানায় ৩টি হত্যা মামলা, ২টি বিস্ফোরক মামলাসহ প্রায় ১৫টি মামলা রয়েছে এবং একাধিক মামলা পরোয়ানাভুক্ত পলাতক আসামী হিসেবে পালিয়ে বেড়াতেন বলে পুলিশ নিশ্চিত করেন।

থানা সূত্রে জানা যায়, কুমিল্লা পুলিশ সুপার মো. ফারুক আহমেদ এর দিক নির্দেশনায় হোমনা থানা অফিসার ইনচার্জ মো. আবুল কায়েস আকন্দের নেতৃত্বে থানার এএসআই মাসুদ রানা সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে দৌলতপুর বাজারে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামী ইকবাল পালানোর চেষ্টা করলে। দুর্দান্ত সাহসিকতায় এএসআই মাসুদ রানা ঝাপিয়ে পড়ে তাকে আটক করে। এসময় দৌলতপুর বাজারে মানুষের ভীর জমে যায় এবং পুলিশের সাহসীকতাকে প্রশংসায় ভাসান।

উল্লেখ্য, এএসআই মাসুদ রানা থানা যোগদানের পর যাবৎজীবন দন্ডপ্রাপ্ত ২০বছরের পলাতক আসামীসহ ১০-১২টি মাদক মামলার চিহ্নিত অপরাধীদের আইনের আওতায় আনতে সক্ষম হয়েছেন।

হোমনা থানার ওসি আবুল কায়েস আকন্দ জানান, বাঞ্ছারামপুর থানার পরোয়ানা ভুক্ত আসামীকে গোপন সংবাদের ভিত্তিতে আমরা গ্রেফতার করি। তার বিরুদ্ধে ৩টি হত্যা মামলাসহ ১৫টি মামলা রয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page