বিএনপি জামাতের হরতালের বিরুদ্ধে ব্রাহ্মণপাড়ায় আওয়ামীলীগের প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল

মোঃ বাছির উদ্দিন।।
বিএনপি, জামাত-শিবিরের ডাকা হরতালের বিরুদ্ধে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলায় আওয়ামীলীগের প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকাল ৩টায় উপজেলা আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে একটি বিক্ষোভ মিছিল উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বাজার চত্ত্বরে এক প্রতিবাদ সমাবেশের মাধ্যমে শেষ হয়।

কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর খান চৌধুরী এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোস্তফা ছারোয়ার খান, সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আমিনুল ইসলাম সুজন, দপ্তর সম্পাদক ও জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম টিটু, প্রচার সম্পাদক আমজাদ হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শাহ আলম ঠিকাদার।

এসময় সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জহিরুল হক, সাবেক ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম, শ্রমিকলীগের সভাপতি আনোয়ার হোসেন আনু সর্দার, সাধারণ সম্পাদক গাজী আব্দুল হান্নান, স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি জসিম উদ্দিন জসিম, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন সরকার, কৃষকলীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইমদাদুল হক বাপ্পী, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল জলিল মেম্বার, সাবেক আহবায়ক আবুল কাশেম মেম্বার, সাধারন সম্পাদক বশির আহামেদ মেম্বার, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দীন।

মালাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ ভূইয়া, দুলালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুদ আলম, মাধবপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক মোজাম্মেল হক মাষ্টার, শশীদল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক ছাদেক আহামেদ, ছাত্রলীগ নেতা আবু কাউছার দীপু, ইব্রাহিম খলিল শান্ত, ইকরামুল হক ইমন, সাখাওয়াত হোসেন সাগর, জহির মাহমুদ তানিমসহ আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্য্যায়ের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা বলেন, বিএনপি জামাত অবৈধভাবে হরতাল, আগুন সন্ত্রাস করছে। তারা মানুষ পুড়িয়ে ক্ষমতায় যেতে চায়। এদেশের জনগন তাদের প্রত্যাখান করেছে। ভবিষ্যতে যদি আগুন সন্ত্রাস করে তাদেরকে ছাড় দেওয়া হবে না বলেও হুশিয়ারি করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

You cannot copy content of this page