বিশ্বজয়ী কারীদের কুরআন তেলাওয়াতে মুখরিত কুমিল্লা

স্টাফ রিপোর্টার।।
বিশ্বজয়ী কারী ও কুরআনের পাখিদের কণ্ঠে হৃদয়গ্রাহী তেলাওয়াতে বিমোহিত জনতার আল্লাহু আকবর ধ্বনিতে মুখরিত হয়ে ওঠে পুরো তাহফিজুল কুরআন ওয়াসসুন্নাহ মাদরাসা কুমিল্লা শাখার অডিটরিয়াম।জাগ্রত হয়ে ওঠে আগত শ্রোতাদের হৃদয়।তাহফিজুল কুরআন ওয়াসসুন্নাহ মাদরাসা কুমিল্লা শাখার আয়োজনে অনুষ্ঠিত হয়েছে আন্তর্জাতিক ও জাতীয় পুরষ্কারপ্রাপ্ত কারীদের অংশগ্রহণে কেরাত মাহফিল।

শুক্রবার (২৪ শে জুন) বিকেলে কুমিল্লা নগরীর ইপিজেড ১নং গেইটের সামনে দক্ষিণ চর্থার তাহফিজুল কুরআন ওয়াসসুন্নাহ মাদরাসা কুমিল্লা শাখার অডিটরিয়ামে অনুষ্ঠিত এ কেরাত মাহফিলে কুরআন প্রেমিক জনতার ঢল নামে। এতে সভাপতিত্ব করেন উস্তাজুল আসাতিযা, বাংলাদেশের শাইখুল কুররা ও হুফ্ফাজ আলহাজ্ব হাফেজ কারী নাজমুল হাসান। অনুষ্ঠানটি সার্বক্ষনিক পর্যবেক্ষণ করেন তাহফিজুল কুরআন ওয়াসসুন্নাহ মাদরাসা কুমিল্লা শাখার প্রিন্সিপাল হাফেজ মাওলানা কারী মাহমুদুল হাসান।কেরাত মাহফিলে কুরআন শরীফ থেকে তেলাওয়াত করেন তাহফিজুল কুরআন ওয়াসসুন্নাহ মাদরাসার সাবেক ছাত্র যিনি বাংলাদেশের গর্ব বিশ্বজয়ী হাফেজ হিসেবে স্বীকৃতি প্রাপ্ত নাজমুস সাকিব।

এছাড়াও আরো তেলাওয়াত করেন হাফেজ জাকারিয়া, হাফেজ আব্দুল্লাহ আল মামুন, হাফেজ নাহিয়ান কায়সার, হাফেজ মুজাহিদুল ইসলাম, হাফেজ শিহাব উল্লাহ, হাফেজ আকমাল আহমাদ, হাফেজ মুহ্সীন আহমাদ, কারী আবু তালহা,কারী হোসাইন বিন মুদ্দাচ্ছির, কারী তানভীর আহমাদ, কারী ইউসুফ আদনান, কারী তরিকুল ইসলাম, কারী আল আমিন, কারী আব্দুল্লাহ খান।

সভাপতির বক্তব্যে হাফেজ কারী নাজমুল হাসান বলেন, আমাদের মাদরাসাটি প্রতিষ্ঠার পর থেকে সকলের দোয়াই সারা বিশ্বময় সুনাম বয়ে আনে। আপনাদের সকলের সুবিধার্থে কুমিল্লায় আমাদের একটি শাখা খোলা হয়েছে। আমার একটি স্বপ্ন ছিলো কুমিল্লাকে আরো এগিয়ে নিতে কুমিল্লায় ভালো মানের একটি মাদরাসা করা।মনে হয় আজ আমার এই স্বপ্ন পূরন হচ্ছে। যার সকল সিলেবাস চলবে আমাদের প্রধান শাখার নমুনায়। আমি নিজে তত্বাবধানে সার্বক্ষনিক রাখবো।কুমিল্লার মানুষের প্রতি আমার একটু বেশী টান। কেননা আমার জন্ম এই কুমিল্লাতে। তাই আসুন আপনাদের সন্তানদের যোগ্য হাফেজ, কারী হিসেবে গড়ে তুলতে কুমিল্লায় তাহফিজুল কুরআন ওয়াসসুন্নাহ মাদরাসায় ভর্তি করান।

অনুষ্ঠানে সর্বস্তরের শ্রোতা উপস্থিত থেকে পবিত্র আল কুরআনের সুমধুর তেলাওয়াত শুনে মুগ্ধ হন। আলেম-ওলামাদের পাশাপাশি ধর্মপ্রাণ জনতা কুরআনের পাখিদের গগণবিদারী তেলাওয়াতের সুরের মূর্ছনায় আবেগাপ্লুত হয়ে ওঠে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page