বিশ্ববিদ্যালয় ছাত্র সমিতির উদ্দ্যোগে বৃত্তি প্রদান ও স্মরণিকা দীপান্বিতার মোড়ক উন্মোচন

মোঃ উজ্জ্বল হোসেন বিল্লাল, স্টাফ রিপোর্টার।।
কুমিল্লায় বিশ্ববিদ্যালয় ছাত্র সমিতির উদ্দ্যোগে বৃত্তি প্রদান ও স্মরণিকা দীপান্বিতার মোড়ক উন্মোচন করা হয়েছে। শক্রবার সকাল ১০ টায় জেলার সদর দক্ষিন উপজেলার সুয়াগঞ্জ টি এ উচ্চ বিদ্যালয়রে অডিটরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ সাবেক এ আই জি মালিক খসরু পিপি এম। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয় ছাত্র সমিতির বর্তমান সভাপতি ইমাম হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সিসি এন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক আলী হোসেন চৌধুরী ।

উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন সদর দক্ষিন উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা কলেজের সহযোগী অধ্যাপক ড.আবু সিনা ছৈয়দ তারেক, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল সোহান সরকার । অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিশ্বিদ্যালয় ছাত্র সমিতির সাবেক সভাপতি ও রেক্টর,কুমিল্লা অজিত গুহ মহাবিদ্যালয়ের হিসাব বিজ্ঞান বিভাগের অধ্যাপক মো ইমাম হোসেন মজুমদার।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ন্যাশনাল ব্যংক কুমিল্লা শাখার ম্যানেজার দেলোয়ার হোসেন ও সমিতির সদস্যবৃন্দসহ অন্যান্য নেতৃবৃন্দরা।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আমাদের নিজেদের মধ্যে যে তথ্য আছে সে তথ্যটাকে মনের মধ্যে ধারন করে কি করে একজন ভালো মানুষ হতে পারি,আলোকিত মানুষ হতে পারি, দীপান্বিতা হতে পারি দিন চালাতে পারি সে কাজটি আমাদেরকেই করতে হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page