বুড়িচংয়ে হাজী আব্দুল আজিজ ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

আক্কাস আল মাহমুদ হৃদয়।।
কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমূল গ্রামে হাজী আব্দুল আজিজ ফাউন্ডেশন প্রকল্পের উদ্যোগে দুই শতাধিক অসহায়, গরিব ও দুস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ মার্চ ২০২৪) উপজেলার বাকশীমূল গ্রামের দুই শতাধিক অসহায় গরিব ও দুস্থ পরিবারকে প্রতিবছর ন্যায় এবছরও আসন্ন মাহে রমজান উপলক্ষে এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়। দুই শতাধিক পরিবারের প্রতিজনকে খেজুর, ছোলা, চিনি, ডাল,মুড়ি ও তেল সহ প্যাকেজ এর মাধ্যমে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। ইফতার সামগ্রী বিতরণ ও তত্বাবধনে ছিলেন আব্দুল কুদ্দুছ ও হাফেজ মোঃ হারুন অর রশিদ।

আমেরিকান প্রবাসী এডভোকেট ফজলুল হক হাজী আব্দুল আজিজ ফাউন্ডেশন প্রকল্পের চেয়ারম্যান ও বাকশীমূল আজিজিয়া মাদ্রসা ও এতিমখানা এবং মসজিদ আল-ফালাহ এর প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা।

প্রকল্পের চেয়ারম্যান আমেরিকান প্রবাসী এডভোকেট ফজলুল হক বলেন,দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে অনেক নিন্ম ও মধ্যবিত্ত শ্রেণির মানুষ রমজানে ঠিকমত বাজার করতে পারে না। তাই এধরনের মানুষের কথা চিন্তা করে আমার ব্যক্তিগত ও হাজী আব্দুল আজিজ ফাউন্ডেশন প্রকল্পের মাধ্যমে অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। এছাড়াও অসহায় ও দুস্থ মানুষের মাঝে প্রকল্পের কর্মসূচি অব্যাহত থাকবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page