বুড়িচং প্রেসক্লাবের ঈদ পূর্ণমিলনী ও আনন্দ আড্ডা অনুষ্ঠিত

বুড়িচং প্রতিনিধি।।
পেশাদার সাংবাদিকদের সংগঠন কুমিল্লার বুড়িচং প্রেসক্লাবের আয়োজনে পবিত্র ঈদ-উল আযহা পরবর্তী ঈদ পূর্ণমিলনী ও আনন্দ আড্ডা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৫ জুন) রাতে কুমিল্লাস্থ মায়ামী হোটেলের হলরুমে জমকালো আয়োজনের মধ্যদিয়ে ঈদ পূর্ণমিলনী ও আনন্দ আড্ডা অনুষ্ঠিত হয়।

বুড়িচং প্রেসক্লাবের সভাপতি- দৈনিক নয়াদিগন্ত প্রতিনিধি ও দৈনিক ব্রাহ্মণপাড়া-বুড়িচং সংবাদের বার্তা সম্পাদক কাজী খোরশেদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বুড়িচং উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আখলাক হায়দার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বুড়িচং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এ.টি.এম মিজানুর রহমান, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক এহতাশামূল হাসান ভূইয়া রুমি, আর টিভির স্টাফ রিপোর্টার গোলাম কিবরিয়া, কুমিল্লা প্রেসক্লাবের সহ-সভাপতি নজরুল ইসলাম দুলাল, দৈনিক ব্রাহ্মণপাড়া-বুড়িচং সংবাদের সম্পাদক সৈয়দ আহাম্মদ লাভলু, মাই টিভির কুমিল্লা জেলা প্রতিনিধি আবু মুসা।

বুড়িচং প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, দৈনিক আজকের পত্রিকার প্রতিনিধি ও দৈনিক আমাদের কুমিল্লার স্টাফ রিপোর্টার জহিরুল হক বাবু’র উপস্থাপনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, বুড়িচং প্রেসক্লবারে সাবেক সভাপতি- দৈনিক মানবজমিন পত্রিকার প্রতিনিধি মো. মোসলেহ উদ্দিন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি- দৈনিক আমার সংবাদ প্রতিনিধি গাজী জাহাঙ্গীর আলম জাবির, সহ সভাপতি- আর টিভি দক্ষিণ প্রতিনিধি সোহরাব সুমন, যুগ্ম সম্পাদক- দৈনিক প্রতিদিনের সংবাদ প্রতিনিধি মারুফ কল্প, সাংগঠনিক সম্পাদক- দৈনিক প্রতিদিনের বাংলাদেশ প্রতিনিধি ও রূপসী বাংলা কুমিল্লা উত্তর প্রতিনিধি মো. জাকির হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক- দৈনিক মানবকন্ঠ ও দ্য ডেইলি ট্রাইবুনাল পত্রিকার প্রতিনিধি আক্কাস আল মাহমুদ হৃদয়, প্রচার সম্পাদক- দৈনিক কুমিল্লা প্রতিদিনের ব্যবস্থাপনা সম্পাদক মোঃ শরীফুল ইসলাম সুমন, দপ্তর সম্পাদক- দৈনিক বাংলাদেশ সমাচার প্রতিনিধি মোঃ সাফি, শিক্ষা ও ক্রীড়া সম্পাদক- উচ্চকন্ঠ প্রতিনিধি মিজানুর রহমান, তথ্য প্রযুক্তি সম্পাদক- দৈনিক জবাবদিহি প্রতিনিধি মোঃ আবদুল্লাহ, নির্বাহী সদস্য- ঢাকা পোস্ট এর স্টাফ রিপোর্টার মোঃ সাইফুল ইসলাম।

সদস্য- দৈনিক বাংলাদেশ সমাচার বিশেষ প্রতিনিধি মুহাম্মদ রাকিবুল হাসান রনি, সদস্য- দৈনিক- খোলা কাগজ প্রতনিধি হাছিবুল ইসলাম সবুজ, সদস্য- বেঙ্গল টাইমস প্রতিনিধি আলমগীর হোসেন, সদস্য- কুমিল্লা নিউজ প্রতিনিধি শাহিদুজ্জামান রাশেদ।

অনুষ্ঠানের প্রথম পর্বে শুভেচ্ছা বিনিময়, আলোচনা, আড্ডা, চা-চক্র ও রাতের খাবার সম্পন্ন হয়। ২য় পর্বে প্রেসক্লাবের সাংগঠনিক কার্যক্রম, সাংগঠনিক অগ্রগতি ও ভবিষ্যত পরিকল্পানা নিয়ে আলোচনা অনুষ্ঠিত হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page